নাটোরে হরিজন কলোনিতে শ্যালকের পিটুনিতে দুলাভাই এর মৃত্যুর অভিযোগ

0
317
Kill, হত্যা

নাটোরে হরিজন কলোনিতে শ্যালকের মারধরে দুলাভাই এর মৃত্যুর অভিযোগ

নাটোর কণ্ঠ:
পারিবারিক কলহের জেরে নাটোরের হরিজন কলোনীতে শ্যালকের মারধরে দুলাভাই রাজন জমাদারের মৃত্যুর অভিযোগ উঠেছে। গতকাল রবিবার রাত সাড়ে ৯টার দিকে সদর হাসপাতালে তার মৃত্যু হয়।

রাজন জমাদার হরিজন কলোনীর মোহন জমাদারের ছেলে। এ ঘটনায় চন্দন নামে এক শ্যালককে আটক করেছে ডিবি পুলিশ। ঘটনার পর থেকে রঞ্জন নামে অপর শ্যালক পলাতক রয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুল মতিন ও স্থানীয়রা জানান, পারিবারিক কলহের জের ধরে সন্ধ্যার দিকে শহরের চৌকিপাড়ার এলাকায় রাজন জমাদারের সাথে তার শ্যালক রঞ্জন ও চন্দনের ঝগড়া বাধে। ঝগড়ার এক পর্যায়ে দুই শ্যালক মিলে রাজনকে মারপিট শুরু করে।

এতে রাজন জখম হয়ে মাটিতে পড়ে গেলে চন্দন ও রঞ্জন তাকে তুলে নিয়ে ধাক্কা দিলে ঘরের দেওয়ালের সাথে তার মাথা আঘাত লাগে। এতে রাজনের মাথায় রক্তাক্ত জখম হয়।

এ সময় তার আত্মচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে আহত অবস্থায় রাজনকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে রাজনের মৃত্যু হয়।

পরে পুলিশ মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় ডিবি পুলিশ নিহত রাজনের এক শ্যালক চন্দনকে আটক করেছে এবং অপর শ্যালক রঞ্জনকে আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধসে পথ ধুয়ে দেই – কবি শাহিনা রঞ্জুর কবিতা
পরবর্তী নিবন্ধআড্ডার প্রান্তরে – কবি আসাদজামান এর কবিতা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে