নাটোরে ২৪ জন আক্রান্ত, জেলায় মোট আক্রান্ত ৮২৫ জন

0
422
নাটোর করোনা আপডেট

নাটোর কণ্ঠ: গতরাতে ল্যাবরেটরী থেকে ফলাফল এসেছে তার মধ্যে ২৪ জন আক্রান্তের খবর মিলেছে। ১৭৬ জনের নমুনার ফলাফলে ২৪ জন আক্রান্ত হয়েছেন বলে ল্যাবরেটরী থেকে জানানো হয়েছে। নাটোরের সিভিল সার্জন ডাক্তার কাজী মিজানুর রহমান গতরাতে নাটোর কণ্ঠকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আক্রান্তদের মধ্যে নাটোর সদর উপজেলায় চিকিৎসক, মেডিকেল টেকনিশিয়ান, গৃহবধূ সহ রয়েছে মোট ১১ জন।   আক্রান্তদের তালিকায় দেখা যায় নাটোর শহরের তৃষা ক্লিনিকের এক চিকিৎসক এবং নাটোর শহরের প্রাণকেন্দ্র কানাইখালি তে অবস্থিত সোমা প্যাথলজির এক প্রবীণ টেকনিশিয়ান সহ আরো একজন পরিচিত রাজনৈতিক মুখ আক্রান্তের তালিকা রয়েছেন। রয়েছেন কানাইখালি পটুয়াপাড়া এলাকার এক যুবক, উত্তর পটুয়াপাড়া এলাকার এক গৃহিণী, বঙ্গ জল এলাকার এক নারী, কান্দিভুটিয়া ও আলাইপুর এলাকার ২ হিন্দু যুবক এছাড়া মোহনপুর এলাকার এক বৃদ্ধ এবং শংকরভাগ ওদের সাথে এলাকার দুই ব্যক্তি রয়েছেন নাটোর সদর উপজেলার আক্রান্তের তালিকায়।

বড়াইগ্রামে আক্রান্ত হয়েছেন কৃষি কর্মকর্তা, স্বাস্থ্য কর্মী সহ চারজন। এদের মধ্যে রয়েছেন পরিবার পরিকল্পনা বিভাগের এক চিকিৎসকের মা, উপজেলার স্বদেশ ক্লিনিক এর এক স্বাস্থ্যকর্মী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক স্টাফ নার্স এবং উপসহকারী কৃষি কর্মকর্তা রয়েছেন করোনা আক্রান্তের তালিকা।

এদিকে লালপুরের রাকসা ও গোপাল পুরের ২ রাজমিস্ত্রি, যারা রূপপুরে পারমাণবিক কেন্দ্রে চাকরির জন্য আবেদন করেছিলেন, বিলমাড়ীয়া এলাকার এক পল্লী চিকিৎসকের স্ত্রী, উপজেলার গন্ডগোল এলাকার এক সাবেক শিক্ষক এবং কচুয়া গাড়ি এলাকার এক ওয়াকসপ কর্মী রয়েছেন আক্রান্ত তালিকা।

অপরদিকে গুরুদাসপুরে মহিলা বিষয়ক কর্মকর্তার এক শিশুপুত্র করোনা আক্রান্ত হয়েছেন।
এ পর্যন্ত নাটোর জেলা থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে ৬৯৯৬ হাজার জন ব্যক্তির। এছাড়া ফলাফল পেন্ডিং রয়েছে ৫৯৬ জনের। আর এ পর্যন্ত জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৮২৫ জন। অপরদিকে করোনা মুক্ত হয়ে সুস্থ হয়েছেন ৪৫৭ জন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের বিশিষ্ট সাংস্কৃতিক কর্মী এটিএম জালাল আর নেই
পরবর্তী নিবন্ধনাটোর মহারাজের স্কুলের অব: জনপ্রিয় গেমস শিক্ষকের মৃত্যু, শোক প্রকাশ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে