নাটোর জেলা কাজী কল্যান সমিতির অভিশেক : উপদেষ্টা সুবীর বর্ধন মুন

0
370
Kazi

নাটোরকন্ঠ: নাটোর জেলা কাজী কল্যাণ সমিতির অভিষেক অনুষ্ঠান ( নিরাপদ স্বাস্থ্যবিধি মেনে) অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে নাটোর শহরের আলাইপুরস্থ্য গোল্ডেন সিটি চাইনিজ রেস্টুরেন্ট এর কনফারেন্স রুমে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা কমিটির পরপর দুইবার নির্বাচিত সভাপতি কাজি রিয়াজুল ইসলাম মোমিন, ও অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনটির পরপর দুইবার নিরবাচিত সেক্রেটারি কাজী বাবর আলি।

এই অভিশেখ অনুষ্ঠানে সকল উপদেষ্টা ও নিরবাচিত কমিটি সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে নিজনিজ পদবি উল্লেখ পূরবক সংগঠনটির গঠনতন্ত্র মোতাবেক পাঠ করেন নির্বাচিত সদস্যরা। এবং নিজ নিজ এলাকায় বাধ্যতামূলক ভাবে বাল্যবিবাহ বন্ধ করার চলমান সিদ্ধান্ত বাস্তবায়নের মাধ্যমে সরকারের অংশহিসেবে কাজ কারার পুনঃ সফথ গ্রহন করা হয়। পাশাপাশি এই সংগঠনটিতে ব্যতিক্রমধর্মী সদস্য, নাটোর সদর ও নলডাংগা উপজেলার দায়িত্বপ্রাপ্ত হিন্দু ম্যারেজ রেজিস্ট্রার, বিশিষ্ট মানবিক সমাজসেবক, এস আর এ এন্টারপ্রাইজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক, ও বিডিইএমআর নামক টেলিমেডিসিন সফটওয়্যার কোম্পানির কান্ট্রি ডাইরেক্টর সুবীর বর্ধন মুন কে সংগঠনটির আইন বিষয়ক উপদেষ্টা মনোনিত করাহয়।

সুবীর বর্ধন মুন বিষয়ে খোজ নিয়ে জানাজায় তিনি আইন বিষয়ে সরবোচ্চ ডিগ্রি অরজন সহ একাধিক বিষয়ে মাস্টার ডিগ্রী অরজন করেছেন এবং বিভিন্ন সামাজিক ও মানবিক করমকান্ডে নেত্রীত্বে প্রদান করেন। তাকে এই সংগঠনটির তদন্ত উপকমিটিতে সংযুক্ত করা হচ্ছে। এই অনুষ্ঠানটির সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন নাটোরের বিশিষ্ট ব্যবসায়ী ও সংগঠনটির সিনিয়র সহ সভাপতি ও নাটোর পোউরসভা ০৬ নং ওয়ারড এলাকার মুসলিম ম্যারেজ রেজিস্ট্রার (কাজি)- সমাজসেবক আব্দুল্লাহ মাহবুব (কাজী রতন) ও সংগঠনটির সাংগঠনিক সম্পাদক, নাটোর সুগারমিল জামে মসজিদের ইমাম, নলডাংগা পোউরসভার এলাকার মুসলিম ম্যারেজ রেজিস্ট্রার (কাজি)- মাওলানা কাজি মিজানুর রহমান। 

অভিশেখ অনুষ্ঠানে সফতবাক্য পাঠ করান পিপরুল ও হরিশপুর ইউপির মুসলিম ম্যারেজ রেজিস্ট্রার (কাজি)-, ভুষনগাছা জামে মসজিদের সম্মানিত ইমাম, আলহাজ্ব কাজি আমিনুল হক টিপু। অভিশেখ অনুষ্ঠানটি করোনা দুরজোগ কালিন সময়ে শুধুমাত্র গঠনতন্ত্র বজায় রাখতে আড়ম্বরহীন ভাবে কোন অতিথি ছারাই করাহয় বলে জানান আয়োজকরা।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে গুরনই নদী দখল করে সৌতি জালে অবৈধভাবে মাছ শিকার
পরবর্তী নিবন্ধবাগাতিপাড়ায় মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের আঘাতে স্বামী-স্ত্রী আহত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে