নাটোর জেলা পরিষদ নির্বাচনের ফলাফল

0
121
নাটোর জেলা পরিষদ নির্বাচন

নাটোর কন্ঠ : নাটোরে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে জেলার ৭টি উপজেলার ৭টি কেন্দ্রে জেলা পরিষদ নির্বাচন ২২ অনুষ্ঠিত হয়েছে। সোমবার ১৭ অক্টবর সকাল ৯টা থেকে বেলা ২ টা পর্যন্ত মোট ১৪ টি বুথে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে বেসরকারি ফলাফলে জেলা পরিষদ চেয়ারম্যান পদে আওয়ামীলী লীগ মনোনীত প্রার্থী সাজেদুর রহমান খান (চশমা মার্কা) ৫৩৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। অপরদিকে তার নিকটতম প্রতিদ্বন্দী জাতীয় পার্টি মনোনীত নুরুন্নবী মৃধা (ঘোড়া মার্কা) পেয়েছেন ২৩৯ ভোট।

এছাড়া সাধারণ সদস্য পদে নাটোর সদরে আলী আকবর, বাগাতিপাড়া থেকে রেজাউল করিম, বড়াইগ্রাম থেকে শাহ আলম, লালপুর থেকে মতিউর রহমান মতি, সিংড়া উপজেলা থেকে সরফরাজ নেওয়াজ বাবু, নলডাঙ্গা থেকে সোহরাব হোসেন সোহাগ বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

সংরক্ষিত মহিলা সদস্য বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছে লাভলী ইয়াসমিন ও হুমাইয়া আরা জাহান। এদিকে গুরুদাসপুর বুথে মেহেদী হাসান ৩৩ ভোট ও একই সমান ৩৩ ভোট পেয়ে নাসিরুজ্জামান। পরে জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত লটারীতে মেহেদী হাসান বেসরকারিভাবে বিজয়ী হন।

নির্বাচনে চেয়ারম্যান পদ ছাড়াও সাধারণ সদস্য পদে ৩৩ জন, সংরক্ষিত আসনে ১২জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করেন। নির্বাচনে মোট ৬১৪ জন পুরুষ ও ১৯২ নারী ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। মোট ভোট পরেছে ৭৭৬ টি।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে ফেনসিডিলসহ তিনজন আটক
পরবর্তী নিবন্ধনাটোরে যুব হকি চ্যাম্পিয়ন : ফুলের শুভেচ্ছা জানান ডিসি

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে