নাটোর জেলা পুলিশের রেটিং দাবালীগ সমাপ্ত

0
177
nATORE KANTHO

নাটোর কন্ঠ : মুজিব শতবর্ষ উপলক্ষে নাটোরে জেলা পুলিশের আয়োজনে রেটিং দাবালীগ-২০২১শেষ হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় প্রতিযোগিতার শেষে নাটোর পুলিশ লাইন্স চত্ত্বরের ড্রিল শেডে চ্যাম্পিয়ন এবং রানার্স-আপ টিমের হাতে প্রাইজমানী পুরস্কার বিতরণ করেন স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

পুলিশ সুপার লিটন কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জেলা প্রশাসক শামীম আহমেদ,অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের,ক্রীড়া সংগঠক ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ হোসেন,ক্রীড়া ও রাজনৈতিক ব্যক্তিত্ব এহিয়া চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিভিন্ন বক্তা দেশে গ্রান্ড মাষ্টারের সংখ্যা বৃদ্ধির লক্ষ্যে শিক্ষা প্রতিষ্ঠানে দাবা প্রশিক্ষণের ব্যবস্থা এবং নাটোর ষ্টেডিয়ামে নিয়মিত দাবা খেলার আয়োজন করার উপর গুরুত্ব আরোপ করেন।

তারা বলেন, মেধাবী ও সৃজনশীল জাতি গঠনে দাবা খেলার ভূমিকা অনন্য। খেলাধূলার চর্চায় নিয়োজিত রাখতে পারলে সমাজের পরিবেশ সুন্দর রাখা সম্ভব। তাই সবাইকে খেলাধূলা ও সাংস্কৃতিক চর্চায় মনোনিবেশ করতে হবে।

প্রতিযোগিতায় ১০টি টিম অংশগ্রহন করে। প্রতিযোগীতায় চ্যাম্পিয়ন নাটোর চেস একাডেমীকে ৬০ হাজার টাকার প্রাইজমানী এবং রানার্স-আপ টিম সোনার বাংলা নবীন সংঘ ৩০ হাজার টাকার প্রাইজমানীসহ ট্রফি প্রদান করা হয়।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে পাখি শিকার বন্ধে প্রশাসনের উঠান বৈঠক
পরবর্তী নিবন্ধমাথার খুলি ও মগজ বিহীন শিশুর জন্ম

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে