নাটোর সদরের ৯ জন সহ ১১ জন আক্রান্ত, লকডাউন না মেনে রাস্তাঘাটে করোনা আক্রান্তরা

0
535
নাটোর করোনা আপডেট

নাটোর সদরের ৯ জন সহ ১১ জন আক্রান্ত,
লকডাউন না মেনে রাস্তাঘাটে করনা আক্রান্তরা

নাটোর কণ্ঠ
আজ নাটোর সদরের ৯ জনসহ মোট ১১ জন করোনা আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় কোন আক্রান্তের সংখ্যা তিনশো অতিক্রম করল। বর্তমানে মোট আক্রান্ত ৩০৫ জন। এদিকে নাটোর সদরের করোনা আক্রান্তরা লকডাউন মানছেন না। তারা ঘুরে বেড়াচ্ছেন যত্রতত্র। বাজার করছেন দোকানপাটে যাচ্ছেন, ঘুরছেন সড়ক-মহাসড়কে। ফলে বাড়ছে নাটোর সদরে করোনা আক্রান্তের সংখ্যা। এ নিয়ে ক্ষোভ স্বাস্থ্যবিভাগের।

স্বাস্থ্যবিভাগের নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা জানান, অন্তত পাঁচজন করোনা আক্রান্ত কে আজ তিনি বাইরে ঘোরাফেরা করতে দেখেছেন। বিশেষ করে বাজারো চায়ের স্টলে আড্ডা দিতে দেখেছেন তিনি। তিনি বলেন, প্রশাসন করোনা আক্রান্তদের বাড়ি লক ডাউন করার ক্ষেত্রে এবং মানুষকে ঘরে রাখার ক্ষেত্রে ব্যর্থ হয়েছেন। ফলে বাড়ছে করনা আক্রান্তের সংখ্যা।

এদিকে নাটোর কন্ঠকে বেশ কয়েকজন অভিযোগ জানিয়েছেন, নাটোর শহরের উপর বাজার এলাকার বেশ কয়েকটি বাড়িতে করোনা আক্রান্ত হয়েছে এবং তারা কোন লকডাউন মানছেন না ঘুরে বেড়াচ্ছেন যত্রতত্র বাজার করছেন স্টলে দিচ্ছেন আড্ডা। প্রশাসনের উদাসীনতায় বাড়ছে করণ আক্রান্তের সংখ্যা। আজ নাটোর সদরে আক্রান্ত হয়েছে আরও ১১ জন। অপরদিকে সিংড়া উপজেলায় আক্রান্ত হয়েছে দুইজন।

আজকে আক্রান্তদের সম্পর্কে বিস্তারিত সংবাদ নাম পরিচয় ঠিকানা সহ কিছুক্ষণ পরে পরবর্তী নিউজ দেখুন…. আসছে…

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোর লালপুরের ওয়ালিয়ায় বর্ষনে জলাবদ্ধতায় ৫শতাধিক মানুষ, ভোগান্তি চরমে
পরবর্তী নিবন্ধবঙ্গবন্ধুর আদর মাখা হাতের ছোঁয়া পাওয়া “রওশন আরা” আজ চিরবিদায় নিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে