নাশকতা করতে চাইলে তাদেরকে মাঠে নামতে দেওয়া হবে না -প্রতিমন্ত্রী পলক

0
110

নাটোর কণ্ঠ : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বিএনপি-জামায়াত সাম্প্রতিক সময়ে তারা মাথা তুলে দাঁড়ানোর চেষ্টা করছে। তাদেরকে বলতে চায়, তারা গঠণমুলক সমলোচনা করুন। কেউ নাশকতা করতে চাইলে তাদেরকে মাঠে নামতে দেওয়া হবে না।

পলক বলেন, ২০০৪সালে একুশে আগষ্ট গ্রেনেড হামলা তারেক জিয়ার নির্দেশে হয়েছে। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করে আওয়ামীলীগ তথা বাংলাদেশকে নেতৃত্ব শূণ্যে করতে চেয়েছিল। কিন্তু রাখে আল্লাহ মারে কে।

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন এগিয়ে যাচ্ছে। একটি স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম ও উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। আবারও দেশী-বিদেশী সেই অপশক্তিরা মাথাচারা দিয়ে উঠেছে। তারা দেশ বিরোধী চক্রান্ত ও নানা অপপ্রচার করছে।

সিংড়া উপজেলা আওয়ামীলীগ আয়োজিত পৌর বাস টার্মিনালে ২১ আগষ্ট গ্রেনেড হামলার প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।

সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শেখ ওহিদুর রহমান এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌসের পরিচালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি।

এছাড়া নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, সিংড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, আ’লীগ নেতা সৈয়দ মোর্ত্তুজা আলী বাবলু,সাবেক মন্ত্রী আহাদ আলী সরকার প্রমুখ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধরোকেয়ার বসতভিটা ভেঙ্গে দিলো প্রভাবশালীরা
পরবর্তী নিবন্ধমেয়রের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে