প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য রাজনীতি করেন -পলক

0
85
natore kantho

নাটোর কন্ঠ : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য রাজনীতি করেন। তিনি দেশের কৃষক, শ্রমিক, দরিদ্র, মেহনতি মানুষের জন্য নিজের জীবনকে উৎসর্গ করেছেন।

শনিবার (৪ নভেম্বর) দুপুরে সিংড়া উপজেলার ছাতারদিঘী ইউনিয়নে রহিমউদ্দিন আহমেদ মেমোরিয়াল ডিগ্রী কলেজ মাঠে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় সুবিধা ভোগীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জুনাইদ আহমেদ পলক বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা স্বপ্ন পুরণে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কাজ করছেন। অসহায় মানুষের জন্য উন্নয়ন করছে। এক সময় প্রতিবন্ধী শিশু কোনো পরিবারে জন্ম নিলে মাকে দোষারোপ করা হতো।

এখন সেই সন্তান কারো বোঝা নয়। তারা বিভিন্ন সেক্টরে চাকরি করছে। আগে এসব মানুষের কথা কেউ চিন্তা করেনি। আওয়ামীলীগ সরকার এসে এসব অসহায় মানুষের জন্য ভাতার ব্যবস্থা করেছেন।

প্রধানমন্ত্রী আমার এলাকার গৃহহীন ২ হাজার ৪০০ জন মানুষকে পাকা ঘর নিমার্ণ করে দিয়েছেন। সারাদেশে ২ কোটি মানুষকে ভাতার ব্যবস্থা করেছেন। পলক আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা তাঁর ক্ষমতা, শক্তি এবং অর্থ দিয়ে এদেশের গরীব মানুষের মুখে হাঁসি ফুটানোর জন্য।

সিংড়ায় ১লাখ ৯ হাজার পরিবারের মানুষ বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতাসহ সরকারের সকল সুয়োগ ভোগ করছে। আপনারা একটা করে নৌকায় ভোট দিয়েছিলেন বলে আমার ১৫৩০ জন বয়স্ক বাবা-মা ভাতা পাচ্ছেন। নৌকায় ভোট দিয়েছিলেন বলে আমার ৮৮৪ জন বোন বিধবা ভাতা পাচ্ছে।

ছাতারদিঘী ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুর রউফ বাদশার এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন- সিংড়া উপজেলা আওয়ামীলীগের সভাপকি শেখ মো. ওহিদুর রহমান, সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস, ছাতারদিঘী ইউনিয়নের সভাপতি এস এম শাহাজান আলী প্রমুখ।

এরআগে স্থাপনদিঘী থেকে উদিশা পর্যন্ত সাব-মার্সিবল রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন এবং পাকিশা উচ্চ বিদ্যালয়ের নতুন একাডেমিক ভবনের শুভ উদ্বোধন করেন তিনি।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধবরিশালে কালিবাড়ি রোডে শহীদ মিনারের নকশাকারের নাম বিকৃতির অভিযোগ
পরবর্তী নিবন্ধজননেত্রী শেখ হাসিনা প্রতিবন্ধীদের অধিকার নিশ্চিত করেছেন -পলক

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে