বঙ্গবন্ধুর আদর্শকে হত্যা করা যায়নি, যাবে না -লালপুরে এমপি বকুল

0
224

নাটোর কণ্ঠ।।

মৎস্য ও প্রাণী সম্পদ সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য  ও নাটোর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল এমপি বলেছেন, ৭৫ এর ১৫ আগষ্ট রাতের অন্ধকারে বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা করে ঘাতকেরা চেয়েছিল বঙ্গবন্ধুর আদর্শ ও চেতনা মুছে ফেলে দেবে। কিন্তু তাদের সেই চক্রান্ত ব্যর্থ হয়েছে। বঙ্গবন্ধুর আদর্শকে হত্যা করা যায়নি। তাই দেশের মানুষ আজ বঙ্গবন্ধুর সেই রক্তের মূল্যায়ন করে বারবার আওয়ামীলীগকে দেশ শাসনের ভার ন্যস্ত করছে। আগামীতেই সেই আদর্শকে হত্যা করা যাবে না।

তিনি আজ সোমবার সন্ধায় লালপুরের কদিমচিলান ইউনিয়নের ৩ ও ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ আয়োজিত শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শাহজাহান সিরাজের সভাপতিত্বে লালপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ স ম মাহমুদুল হক মুকুল, সহ সভাপতি ইস্কান্দর মীর্জা, নর্থবেঙ্গল চিনিকল সিবিএ সভাপতি গোলাম কাউছার, খায়রুল বাশার ভাদু, ঈশ্বরদী ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আমিনুল ইসলাম জয়, বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিক হাসান বিদ্যুৎ ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মোল্লা সহ ছাত্রলীগ ও অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পরে বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত এবং খাবার বিতরণ করা হয়। এর আগে তিনি ওই ইউনিয়নের কয়েকটি ওয়ার্ডে শোক সভায় অংশ নেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধসততা ক্লিনিকের স্বত্বাধিকারী রাজার বাবা মজিবর রহমান মন্টু আর নেই,শোক প্রকাশ
পরবর্তী নিবন্ধনাটোরে করোনাকালে পর্যটন খাতে অপূরণীয় ক্ষতি

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে