বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বড়াইগ্রামে বিক্ষোভ

0
373

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বড়াইগ্রামে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

বড়াইগ্রাম প্রতিনিধিঃজাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ভাস্কর্য অপসারন ও ধ্বংসের প্রতিবাদে নাটোরের বনপাড়া পৌর যুবলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ভাস্কর্য অপসারণ ও ধ্বংসের ষড়যন্ত্রের বিরুদ্ধে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, বনপাড়ার শহর শাখার উদ্যোগে আটুয়া বাজারে মানববন্ধন,বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় ।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে রবিবার বিকালে বনপাড়া পৌর যুবলীগের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বনপাড়া পৌরসভার ১২ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ নাজমুল ফকির।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বনপাড়া শহর আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ জাকির হোসেন সরকার, সাধারণ সম্পাদক মোঃ নাহিদ পারভেজ, এবং বনপাড়া পৌর আওয়ামী যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীবৃন্দ।
বনপাড়া পৌর আওয়ামী যুবলীগের নেতা কর্মী এবং আটুয়া,রাথুরিয়া,গুড়ুমশীল এর প্রায় ৫ শতাধিক আওয়ামী যুবলীগ ও অঙ্গ সংগঠন এর নেতা কর্মীদের নিয়ে আটুয়া বাজার ও আশেপাশের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে। মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে নেতাকর্মীরা প্রতিবাদ সভায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্য অপসারণ ও ধ্বংসের বিরুদ্ধে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধবঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে লালপুরে এড আবুল কালাম আজাদের নেতৃত্বে বিক্ষোভ
পরবর্তী নিবন্ধগুরুদাসপুরে গাঁজা সহ ২ মাদক ব্যবসায়ী আটক র‍্যাবের

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে