বড়াইগ্রামে ফোন পেয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রের বাড়িতে উপজেলা চেয়ারম্যান

0
830

ফোন পেয়ে বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রের বাড়িতে বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান।

এন.ইসলামঃকরোনাভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশ মেনে হোম কোয়ারেনটাইনে থেকে কর্মহীন হয়ে পড়েছে হাজারো মানুষ।অর্থের অভাবে অনেকে খাদ্যদ্রব্য কিনতে না পারলেও আত্মসম্মানের জন্য অভাবের কথা বলতেও পারছে না।
বুধবার রাতে বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যানের নম্বরে একটি ফোন আসে। ফোন কারী নিজের পরিচয় দেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষক।তিনি বলেন-বড়াইগ্রাম উপজেলার তারেক হোসেন নামে একজন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র আছে।সে খুব অসহায়,টিউশনি করে লেখাপড়া এবং সংসার চালায়। কিন্তু করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে বিশ্ববিদ্যালয় বন্ধ করে দিলে আয়ের একমাত্র অবলম্বন টিউশনিও বন্ধ হয়ে যায়।
বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রের ঠিকানা নিয়ে আজ (৩০ এপ্রিল) সকালে উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী দ্রুত তার বাসায় হাজির হন।নিজস্ব তহবিল থেকে তার হাতে খাদ্যসামগ্রী এবং বাজার করার জন্য নগদ কিছু টাকা তুলে দেন।
তারেক রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের একজন ছাত্র।ছোটবেলা বাবা মারা যাবার পর নানার বাড়ি থেকেই অনেক কষ্ট করে পড়াশোনা চালিয়ে যাচ্ছে।
খেয়ে-না-খেয়ে কষ্টে দিন কাটছিল তাদের।
উপজেলা চেয়ারম্যান বলেন, সমাজে এক শ্রেণির লোক আছেন, যারা কষ্ট ও অভাবে থাকলেও মানুষের কাছে হাত পাততে পারেন না। করোনাভাইরাস প্রতিরোধে সরকার কর্মহীন হতদরিদ্র মানুষদের খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন।কিন্তু সেটা অনেক কম। এই উপজেলার মধ্যে কেউ খাদ্যাভাবে থাকলে তারা আমার সাথে যোগাযোগ করলে তাদের বাড়িতে খাদ্যসামগ্রী পৌছে যাবে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধসিংড়ায় ইটালীর সাতপুকুরিয়া গ্রামে ৫৬০ টি পরিবারে ত্রাণ বিতরণ পলকের
পরবর্তী নিবন্ধনাটোরের গুরুদাসপুরে বাঙ্গিতে ‍কৃষকের হাতাশা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে