বড়াইগ্রামে ভেজাল গুড় কারখানায় র‍্যাব এর অভিযান, ৩ ব্যবসায়ীর জরিমানা

0
389

বড়াইগ্রামে ভেজাল গুড়ের কারখানায় অভিযান, ৩  গুড় ব্যবসায়ীর জরিমানা

নাটোর কণ্ঠ বড়াইগ্রাম: নাটোরের বড়াইগ্রাম উপজেলায় ভেজাল গুড়ের কারখানায় অভিযান চালিয়ে তিনগুণ ব্যবসায়ীর জরিমানা করেছে  র‍্যাব এর ভ্রাম্যমাণ আদালত। আজ সোমবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ভূমি শাম্মী আক্তারের আদালত ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা আদায় করেন।

র‍্যাব জানায়, সিপিসি-২, নাটোর র‍্যাব ক্যাম্পের একটি বিশেষ অপারেশন দল কোম্পানী কমান্ডার এএসপি মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে  ইং ০৮ ফেব্রুয়ারি ২০২১ তারিখ ১১:০০ ঘটিকা হতে ১২:০০ ঘটিকা পর্যন্ত নাটোর জেলার বড়াইগ্রাম থানাধীন আটঘর এবং লালপুর, থানাধীন ওয়ালিয়া বাজার ,এলাকায় অভিযান পরিচালনা করে ভেজাল গুড় তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে  (ক) ভেজাল গুড়-৫,০০০কেজি, (খ) হাইড্রোজ-০৩ কেজি, (গ) টেক্সটাইল রং  ০১ কেজি) (ঘ) ডালডা ০৫ কেজি (ঙ) চিনি ১,০০০ কেজি, সহ আসামী ১। মোঃ আইয়ুব আলী (৩৬), পিতা-মৃত সমসের আলী,সাং-ওয়ালিয়া ,থানা লালপুর,জেলা- নাটোর, ২। মোছা জলি বেগম (৩০), স্বামী- মোঃ আব্দুল জব্বার, সাং-ওয়ালিয়া, থানা- লালপুর,জেলা- নাটোর এবং ৩। মোঃ আমজাদ হোসেন (৪৩), পিতা- মোঃ নাসির উদ্দিন,সাং-আটঘড়, থানা-বড়াইগ্রাম, জেলা-নাটোরগনকে আটক করে ।

জনাব শাম্মী আক্তার, নির্বাহী ম্যাজিষ্ট্রেট, (ভূমি), লালপুর,নাটোর ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন  উল্লেখ্য যে, ভ্রাম্যমান আদালতের নির্দেশে আটককৃত ব্যক্তিদের মধ্যে (১) ও (২) নং ব্যাক্তিকে  ৫০,০০০/- হাজার টাকা  করে এবং (৩) নং ব্যাক্তিকে ২০,০০০ টাকা করে  সর্বমোট ১,২০,০০০/- হাজার টাকা জরিমানা আদায় করেন। উল্লেখ্য যে, জব্দকৃত আলামতের মধ্যে (ক)( হতে (ঘ) নং ক্রমিকে বর্ণিত আলামত নির্বাহী ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে ধ্বংস করা হয়েছে এবং (ঙ) ক্রমিকে বর্ণিত আলামাত নির্বাহী ম্যাজিষ্ট্রেট এর আদেশে নিলামের মাধ্যমে বিক্রয় করা হয়েছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধ‘বিষাক্ত কেমিক্যাল ও চিনি দিয়ে ভেজাল গুড় তৈরি’
পরবর্তী নিবন্ধবড়াইগ্রামে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে চালক নিহত, রাশিয়ান নাগরিক আহত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে