বড়াইগ্রামে হাইওয়ে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
250

বড়াইগ্রাম নাটোরকণ্ঠ

নাটোরের বড়াইগ্রামের আহম্মেদপুর বাজারের বুক চিরে বেরিয়ে গেছে ঢাকা-রাজশাহী মহাসড়ক। যার কারণে এই স্থান ব্যস্ততম। সরকারের নিষেধাজ্ঞা থাকলেও মহা সড়কের পাশেই অবৈধ সিএনজি স্ট্যান্ড গড়ে তুলেছেন স্থানীয় সিএনজি ড্রাইভার। এঘটনার
খবর পেয়ে শনিবার (০৩ অক্টোবর) বিকেলে ঝলমলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ রেজওয়ানুল ইসলাম এবং এসআই শরিফুল ইসলামের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে অবৈধ সিএনজি ষ্ট্যান্ড সরিয়ে দেন। পরে তাৎক্ষনিক ভাবে আহমেদপুর বাজার কমিটির সভাপতি ও ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুর রউফ এর সভাপতিত্বে একটি মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ ছুরমান আলী ও বাজার কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।
সভায় হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রেজওয়ানুল ইসলাম বলেন, সরকারিভাবে মহাসড়কে থ্রি হুইলার চলাচল নিষিদ্ধ হওয়ার কারণে আমরা বিভিন্ন সময় মহাসড়ক থেকে অবৈধ থ্রি হুইলার আটক করে থাকি। কিন্তু আহমেদপুর বাজারে যা ঘটেছে সেটা কল্পনা অতীত। তিনি আরো বলেন- আহম্মেপুর বাজারে অবৈধভাবে সিএনজি স্ট্যান্ড গড়ে তোলা ড্রাইভারদের প্রাথমিকভাবে সতর্ক করেছি, পরবর্তী সময়ে এ ধরনের অপরাধ সংঘটিত হলে কঠোরভাবে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনলডাঙ্গায় বন্যার্ত মানুষের পাশে উপহার নিয়ে এমপি শিমুল
পরবর্তী নিবন্ধপানি প্রবাহ বাঁধা সৃষ্টিকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার হুশিয়ারী পলকের

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে