বাংলাদেশ মানবাধিকার কমিশন বাগাতিপাড়া শাখার মতবিনিময় সভা

0
227

বাংলাদেশ মানবাধিকার কমিশন বাগাতিপাড়া শাখার মতবিনিময় সভা

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধিঃ চিন্তা হোক সাদা, পথচলা হোক সহজ, কথা হোক নরম, কার্মই হোক সত্য, সামাজিক সচেতনতাই শান্তি এই স্লোগানে নাটোরের বাগাতিপাড়ায় বাংলাদেশ মানবাধিকার কমিশন বাগাতিপাড়া শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় মালঞ্চি বাজার অস্ত মানবাধিকার কমিশন বাগাতিপাড়া শাখার স্থায়ী কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সংগঠনের সভাপতি অ্যাড. সোহেল রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক (ভারঃ) আব্দুল বারীর সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা ও পৌর কমিটির সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু, বীর মুক্তিযোদ্ধা, প্রবীণ সাংবাদিক ও পৌর কমিটির সেক্রেটারি রেজউন নবী রেনু, যুবলীগ নেতা ও উপজেলা কমিটির প্রচার সম্পাদক ফিৱোজুল আলম লাভলু, দপ্তর সম্পাদক সেলিম রেজা, বাগাতিপাড়া প্রেসক্লাব’ৱ সভাপতি ও সংগঠনের সদস্য অধ্যক্ষ সাজেদুর রহমান, সদস্য রাজিবুল হাসান, “ক্যাব” সেক্রেটারি ও সদস্য আরিফুল ইসলাম তপু, “দৈনিক এই বাংলার খবর” পত্রিকার নির্বাহী সম্পাদক ও সদস্য খাদেমুল ইসলাম ও “দৈনিক ভোরের চেতনা” পত্রিকার জেলা প্রতিনিধি ও সদস্য রিয়াজুল ইসলাম প্রমুখ।

এসময় অনুষ্ঠানের সভাপতি করোনাকালে সামাজিক দূরত্ব বজায় রেখে ও মাস্ক পরিধান করে সাংগঠনিক কার্যক্রম পরিচালনার জন্য নির্দেশনা প্রদান করেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধসিংড়া পৌর নির্বাচনে নৌকায় ভোট প্রার্থনা মেয়র ফেরদৌসের
পরবর্তী নিবন্ধসিংড়ায় মাটিবাহী ট্রাক্টরের ধাক্কায় শিশুর মৃত্যু

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে