বাগাতিপাড়ায় দুই দফা দাবিতে কালেক্টরেট কর্মচারীদের কর্মবিরতি

0
232

বাগাতিপাড়ায় পদবী পরিবর্তন এবং বেতন গ্রেড উন্নীত করার দাবিতে কর্মবিরতি

বাগাতিপাড়া(নাটোর)প্রতিনিধিঃ‘মুজিব শতবর্ষ সফল হউক’ এ শ্লোগানকে সামনে রেখে সচিবালয়ের ন্যায় পদবী পরিবর্তন এবং বেতন গ্রেড উন্নীত করার দাবিতে সারা দেশের মতো নাটোরের বাগাতিপাড়ায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও ভূমি অফিস এর ১৬-১৩ গ্রেডে অবস্থানকারী কর্মচারীরা কর্মবিরতি শুরু করে ।সোমবার সকাল ৯টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত উপজেলা পরিষদের সামনে এ কর্মবিরতি পালন করে তারা। এ সময় উপস্থিত ছিলেন ইউএনও অফিসের সিএ-কাম-ইউডিএ জীবন কৃষ্ণ দাস,ভূমি অফিসের হেড অ্যাসিস্ট্যান্ট কাম একাউন্টেন্ট রাজিব আল আরিফ,নাজির ফাইজা আনান,সার্ভেয়ার আবু সায়েম,সার্টিফিকেট সহকারী দীপক ঠাকুর,ইউএনও অফিসের সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক সেলিম রেজা প্রমুখ।
উল্লেখ, বিভাগীয় কমিশনার অফিস, জেলা প্রশাসকের কার্যালয়, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, উপজেলা ভূমি অফিসের ১৬-১৩ গ্রেডে অবস্থানকারী কর্মচারীরা সচিবালয়ের ন্যায় তাদের পদ পদবি পরির্তন ও বেতন বৈষম্য দূর করার জন্য দাবি জানিয়ে আসছে।
অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক সেলিম রেজা,জানান, বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস) কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী সচিবালয়ের ন্যায় আমাদের পদ পদবী পরিবর্তন ও বেতন বৈষম্য দূর করার জন্য দাবি বাস্তবায়নের লক্ষ্যে ঘোষিত কর্মসূচির মধ্যে দ্বিতীয় দিনে কর্মবিরতি পালন করা হয়েছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধমুজিববর্ষ উপলক্ষে বাগাতিপাড়ায় আশ্রয়ণ প্রকল্পের ২৫ গৃহ নির্মাণের উদ্বোধন
পরবর্তী নিবন্ধসিংড়ায় শখের কবুতরে সফল মন্নাফ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে