বাগাতিপাড়ায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পরিবারের মাঝে গবাদিপশু বিতরণ

0
541

বাগাতিপাড়ায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পরিবার পেল গবাদিপশু ও উপকরণ সামগ্রী বিতরণ

নাটোর কণ্ঠ:
নাটোরের বাগাতিপাড়া উপজেলায় ৮টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার গবাদিপশু ও অন্যান্য প্রয়োজনীয় উপকরণ সামগ্রী।

বৃহস্পতিবার (১১ মার্চ ) দুপুরে বাগাতিপাড়া উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের আয়োজনে উপহারের গবাদিপশু ও উপকরণ সামগ্রী বিতরণ করা হয়।

উপজেলা প্রাণিসম্পদ দপ্তর সূত্রে জানা যায়, সমতল ভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থ-সামাজিক ও জীবনমান উন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় গবাদিপশু ও বিভিন্ন প্রয়োজনীয় উপকরণ দেওয়ার উদ্যোগ নেওয়া হয়। উপকারভোগীর প্রত্যেককে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার হিসেবে উন্নতজাতের একটি করে ক্রসব্রীড বকনা গরু, শেড নির্মাণের উপকরণ, গবাদিপশুর জন্য খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের ভেটেরিনারি সার্জন ও কর্মকর্তা ডা.হুসাইন মোঃ রাকিবুর রহমানের  সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াঙ্কা দেবী পালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য শহিদুল ইসলাম বকুল এম পি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, পাকা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নয়েজ মাহমুদ, বাগাতিপাড়া উপজেলার প্রেসক্লাবের সভাপতি মাহাতাব উদ্দিন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধলালপুরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু
পরবর্তী নিবন্ধইউনাইটেড প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে