বাগাতিপাড়া প্রেসক্লাবের উপদেষ্টার ব্যাক্তিগত উদ্যোগে সংবাদ কর্মীদেরকে পিপিই প্রদান

0
274

বাগাতিপাড়া প্রেসক্লাবের উপদেষ্টার ব্যাক্তিগত উদ্যোগে সংবাদ কর্মীদেরকে পিপিই প্রদান
সেলিম রেজা
বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি : করোনা পরিস্থিতিতে বাগাতিপাড়া প্রেসক্লাবের সংবাদকর্মীদের পেশাগত দায়িত্বপালনে নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে পারসনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) বিতরণ করেছেন জাতীয় সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় কমিটির সভাপতি মুহাম্মদ আলতাফ হোসেনের একান্ত সচিব ও
বাগাতিপাড়া প্রেসক্লাবের উপদেষ্টা মুহাম্মাদ কামরুল ইসলাম।

সামাজিক দূরত্ব বজায় রেখে পিপিই বিতরণকালে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা নাটোর জেলা কমিটির সভাপতি ও ইউনাইটেড প্রেস ক্লাবের সদস্য অাব্দুল মজিদ, বাগাতিপাড়া প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম রোজ, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন অপু সহ প্রেসক্লাবের উপদেষ্টা ও সদস্যবৃন্দ।

এসময় বাগাতিপাড়া প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম রোজ বলেন, বর্তমান করোনা পরিস্থিতিতে দেশ ও জাতিকে ভয়াবহ এই ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষায় সরকার, জনপ্রতিনিধি, প্রশাসন, পুলিশ, চিকিৎসক ও স্বেচ্ছাসেবীদের পাশাপাশি জীবনের ঝুঁকি নিয়ে মাঠে কাজ করছেন ইলেকট্রনিক্স, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সংবাদকর্মীরা। তারা দুঃসাহসিকতার পরিচয় দিচ্ছেন। করোনার সার্বক্ষনিক আপডেট দেশবাসীর কাছে পৌছে দিচ্ছেন বিভিন্ন মিডিয়ার মাধ্যমে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এসব গণমাধ্যমকর্মীদের সার্বিক নিরাপত্তা ও অন্যান্য সংস্থার মতো সাংবাদিকদের জন্যও বিশেষ প্রণোদনার দাবি জানান তিনি। দেশের এই মহা দুর্যোগকালীন সময়ে জীবন বাজী রেখে সংবাদকর্মীদের এই কঠোর পরিশ্রম ও সেবা অন্যান্য সংস্থার মতো স্বীকৃতি পাবে বলে প্রত্যাশা করেন তিনি।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের বাংগাবাড়িয়ায় জেলা প্রশাসনের ত্রাণ বিতরণ
পরবর্তী নিবন্ধক্ষুধার রাজ্যে কাক -কবি নাসিমা হক মুক্তা‘এর কবিতা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে