বড়াইগ্রামে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ানোর অভিযোগ, দুই যুবক আটক

0
486
সামাজিক যোগাযোগ মাধ্যমে রাষ্ট্র বিরোধী গুজব ছড়ানোর অভিযোগে নাটোরের বড়াইগ্রাম থেকে দুই যুবক আটক ॥ একটি কম্পিউটার সেট জব্দ
সামাজিক যোগাযোগ মাধ্যমে রাষ্ট্র বিরোধী গুজব ছড়ানোর অভিযোগে নাটোরের বড়াইগ্রাম থেকে সোহেল শাহরিয়ার ও এনামুল হক নামে দুই যুবককে আটক করেছে র‌্যাব-৫। এ সময় তাদের এই সকল অবৈধ কাজে ব্যাবহৃত একটি কম্পিউটার সেট জব্দ করা হয়েছে। আজ শনিবার দুপুরে বড়াইগ্রামের রয়না ভরাট গ্রাম থেকে তাদের আটক করা হয়। আটককৃত সোহেল শাহরিয়ার রয়না ভরাট গ্রামের আব্দুর রহিমের ছেলে এবং এনামুল হক একই এলাকার আফছার আলীর ছেলে।
র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার জানান , সাইবার মনিটরিং এবং ডিজিটাল এভিডেন্স পর্যালোচনায় প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নাটোরের বড়াইগ্রামের রয়না ভরট গ্রামে অভিযান চালনো হয়। অভিযানকালে আটককৃতদের কাছ থেকে প্রাপ্ত কম্পিউটার সেট তল্লাশী করে রাষ্ট্র বিরোধী, ধর্মীয় অনুভূতিতে আঘাত, মানহানিকর ও ভুয়া ভিডিও তৈরি করে তা ইন্টারনেট ও সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়িয়ে দিয়ে জনমনে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি এবং দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর তত্য পাওয়া যায়। পরে তাদের কম্পিউটার সেট সহ তাদের আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের আ’লীগ নেতা হানিফ আলী শেখের রুহের মাগফেরাত কামনায় দোয়া
পরবর্তী নিবন্ধসিংড়ায় দুই বছরেও আলোর মুখ দেখেনি রাস্তাটি, ভোগান্তি চরমে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে