বড়াইগ্রামে মুক্তিযোদ্ধা আতাউর রহমানের স্বরণ সভা ও দোয়া

0
324

বড়াইগ্রাম নাটোর কন্ঠ : নাটোরের বড়াইগ্রামে আজ বিকালে বীর মুক্তিযোদ্ধা ও সাবেক চেয়ারম্যান, সাবেক প্রধান শিক্ষক আতাউর রহমান জিন্নাহ ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্বরণ সভা ও দোয়া মাহফিল চান্দাই ডি কে উলুম মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়েছে।
সামসুজ্জামান গোলামের সভাপতিত্বে স্বরণ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ও নাটোর জেলা স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ মোঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী।
বিশেষ অতিথি ছিলেন, সাবেক গুরুদাসপুর উপজেলার চেয়ারম্যান জাহিদুল ইসলাম, জেলা পরিষদের সদস্য আবুল কালাম জোয়াদ্দার, প্রবীন আ’লীগ নেতা আঃ সোবাহান, গোপালপুর ইউনিয়নের সাবেক চেয়ার মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিক, চান্দাই ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আনিচুর রহমান বিশ্বাস, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওয়াদুদ সরকার, সহ তার পরিবারে সদস্য বৃন্দ।
স্বরণ সভায় বক্তরা বীর মুক্তিযোদ্ধা মরহুম আতাউর রহমান জিন্নাহ’র চান্দাই ইউনিয়নের সকল কাজে মানুষের পাশে থেকে নিরলশভাবে কাজ করে গেছে তা তুলে ধরেন।ও সামনে চান্দাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে তার ছোট ভাই আনিচুর রহমান বিশ্বাসকে চেয়ারম্যান প্রার্থী করে এলাকার কাজ করার জন্য আহব্বান জানান।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধসিংড়ায় অবৈধ স্রোতি জাল উচ্ছেদ অভিযান অব্যহত
পরবর্তী নিবন্ধসিংড়া হাসপাতাল পরিদর্শনে বিভাগীয় উপ-পরিচালক

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে