ভয়াবহ করোনা’ আতংকের মধ্যেও বড়াইগ্রামে চলছে কোচিং বানিজ্য!

0
983
Student

নাটোরকন্ঠ: নাটোরের বড়াইগ্রামে ভয়াবহ করোনা আতংকের মধ্যেও চলছে কোচিং বানিজ্য। সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে মাক্স, সামাজিক দুরত্ব ছাড়াই বড়াইগ্রাম উপজেলার রামেশ্বরপুর গ্রামের আত্তাব আলী মোল্লার ছেলে আবু সাইদ মাষ্টারের বাড়ীতে চলছে কোচিং সেন্টার। দৈনিক ৩ টি শিফটে ৫০ / ৬০ জন ছাত্র-ছাত্রীদের পড়ান তিনি । ফলে এলাকার সাধারণ মানুষ সহ অভিভাবকরা উদ্বিগ্ন হয়ে পড়েছেন।

সরজমিনে গিয়ে দেখা যায়, ১৮ জুন সকালে আবু সাইদের বাড়ীতে ১০/১২ জন অষ্টম, নবম ও দশম শ্রেনীর ছাত্র/ছাত্রীদের নিয়ে তিনি পড়াচ্ছেন । সকাল ৬.৩০ ঘটিকা থেকে শুরু হওয়া কোচিং এর শিক্ষক আবু সাইদ মাক্স ছাড়াই পড়াচ্ছেন, অনেক শিক্ষার্থীর মুখে মাক্স নাই, ছিলোনা সামাজিক দুরত্ব ।

এ বিষয়ে রামেশ্বরপুর উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক আবু সাঈদের কাছে জানতে চাইলে তিনি বলেন- আমি আমাদের বিদ্যালয়ের প্রধান শিক্ষক সারোয়ার হোসেন পিঞ্জুর কাছে অনুমতি নিয়েই এই কোচিং চালাচ্ছি। রামেশ্বরপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সারোয়ার হোসেন পিঞ্জুর কাছে জানতে চাইলে তিনি বলেন আমি এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি ন‌ই।

বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার পারভেজ বলেন, কোন নিয়মের মধ্যেই কোচিং চালুর কথা নয়। সরকারের পুরোপুরি নিষেধাজ্ঞা রয়েছে কোচিং চালানোর ক্ষেত্রে। যদি এই অবৈধ কাজ কেউ করে থাকে তবে অবশ্যই তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের সিংড়ায় পূর্ব শত্রুতার জেরে ২লাখ টাকার গাছ কাটলো প্রতিপক্ষ
পরবর্তী নিবন্ধকবি সুপ্তি জামান‘এর একগুচ্ছ কবিতা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে