লালপুরে আলোচিত শিক্ষিকাকে কুপিয়ে হত্যার চেষ্টার প্রধান আসামী গ্রেপ্তার

0
179
লালপুর

নাহিদ হোসেন, নাটোরকন্ঠ:
নাটোরের লালপুরে রুমা খাতুন (৩০) নামের এক শিক্ষিকাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা চেষ্টার প্রধান আসামী মতলেব আলীকে আটক করেছে পুলিশ। শনিবার ভোররাতে কুষ্টিয়া হতে তার নিকট আত্মীয়ের বাড়ি থেকে তাকে আটক করা হয়। মঙ্গলবার (৪ আগষ্ট) বিকেল ৪ টার সময় উপজেলার চংধুপইল ইউনিয়নের ঈশ্বরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার (৬ আগস্ট) ভুক্তভোগীর স্বামী বাদশা আলম ৩ জনকে আসামী করে লালপুর থানায় একটি মামলা দায়ের করলে শনিবার (৮ আগস্ট) মামলার প্রধান আসামীকে গ্রেপ্তার করে পুলিশ।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, মঙ্গলবার (৪ আগষ্ট) বিকেলে রুমা তার নিজ বাড়িতে প্রাইভেট পড়াচ্ছিলেন। এসময় একই এলাকার মতলেব আলি, এনামুল হক রানা ও শফিকুল ইসলাম অনুমতি ছাড়াই তার বাড়িতে ঢুকে তাকে হত্যার উদ্দেশ্যে হাসুয়া দিকে কোপাতে শুরু করেন। তারা মাথায় কোপ তুললে বাম হাত দিয়ে ঠেকাতে গিয়ে রুমা খাতুনের ৩টি আঙ্গুল কেটে যায়। তারা পুনরায় রুমার পিঠে ও হাটুতে কোপ দেয়। এতে গুরুতর জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়েন তিনি।
এজহারে আরও উল্লেখ করা হয়, এসময় তারা রুমার পেটেও আঘাত করে। উপস্থিত শিক্ষার্থীদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসেন। মতলেব আলি হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা রুমা খাতুনকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তবে অবস্থার অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এ বিষয়ে লালপুর থানা ওসি সেলিম রেজা জানান, শনিবার প্রধান আসামী মতলেব আলিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য ভুক্তভোগী পরিবারের অভিযোগ কোন অদৃশ্য ইশারায় প্রশাসনে কর্মরত থাকায় মামলার অন্যতম আসামী এনামুল হক রানা এখনো ধরাছোয়ার বাহিরে আছেন। এ দিকে লালপুর থানার অফিসার্স ইনচার্জ(ওসি) সেলিম রেজা সাংবাদিকদের জানান, এনামুল হক রানা এ ঘটনায় জড়িত নাই।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে এডভোকেট ইউসুফ আলীর জীবনাবসান, নাটোর কন্ঠের শোক প্রকাশ
পরবর্তী নিবন্ধনাটোরে মেয়াদ উত্তির্ণ সামগ্রি পুন: বাজারজাতের চেষ্টায় কিষোয়ানে জরিমানা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে