লালপুরে ইন্সুরেন্স বীমা কোম্পানীর বিরুদ্ধে মানববন্ধন

0
258

নাটোরকন্ঠ লালপুর : নাটোরের লালপুরে গ্রাহকের কোটি টাকা হাতিয়ে নিয়ে উধাও হওয়া হোমাল্যান্ড লাইফ ইন্সুরেন্স কোম্পানীর বিরুদ্ধে মানববন্ধন করেছে ভুক্তভুগী গ্রাহকরা।

সোমবার দুপুরে উপজেলার আবেদমোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে গ্রাহকরা অভিযোগ করে বলেন, টিটিয়া আবেদমোড় গ্রামের জনৈক আব্দুল জলিল হোমল্যান্ড লাইফ ইন্সুরেন্স বীমার ডিপিএসের মাধ্যমে অর্ধশত গ্রাহকের কাছ থেকে ১০ বছর মেয়াদী কিস্তি আদায় করেন।

কিস্তির টাকা পরিশোধ হওয়ার পর আব্দুল জলিল গ্রাহকদের বীমার টাকা পরিশোধ করবে বলে সবার কাছ থেকে সঞ্চয় বই ও মাসিক প্রিমিয়ার জমা রশিদ আদায় করে নেয়। এরপর নির্ধারিত মেয়াদের পর ৪ বছর অতিবাহিত হলেও বীমার টাকা পরিশোধ করছে না হোমল্যান্ড কোম্পানী।

কোম্পানীটির টিটিয়া আবেদমোড় শাখার শাখা কর্মকর্তা আব্দুল জলিল বীমার টাকা দিবো দিচ্ছি বলে সময় পার করছেন। উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন, গ্রাহক শাহাবুদ্দিন, তমিজ উদ্দিন, আব্দুল ফালান, ধলা মিয়া, রোকেয়া বেগম প্রমুখ।

এ ব্যাপারে অভিযুক্ত আব্দুল জলিল বলেন, কোম্পানী তার নিজ গতিতে চলে। আমি এখানে চাকরী করি। তবে আমার জানা মতে তাদের বীমার টাকা পরিশোধের প্রক্রিয়া চলছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধসিংড়ায় ঠিকাদারের অবহেলায় রাস্তার ধূলায় জনজীবন অতিষ্ঠ
পরবর্তী নিবন্ধউত্তরা গণভবনে কারেন্ট জালে বিলুপ্ত প্রজাতির পাখি ও প্রাণী নিধন (ভিডিও সহ)

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে