লালপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

0
194

নাটোরকন্ঠ লালপুর:

“মুজিববর্ষর শপথ, সড়ক করবা নিরাপদ” এই প্রতিপাদ্যক সামন রেখে র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে নাটোরের লালপুরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়েছে।
বহস্পতিবার (২২ অক্টোবর) দুপুরে উপজেলা প্রশাসন ও নিরাপদ সড়ক চাই লালপুর উপজলা শাখা আযাজিত আলাচনা সভায় প্রধান অতিথি ছিলেন লালপুর উপজলা পরিষদর চেয়ারম্যান ও লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসাহাক আলী।
লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি এর সভাপতিত্ব উপজেলা হলরুমে অনুষ্ঠিত আলাচনা সভায় বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামীলীগর সভাপতি আফতাব হোসেন ঝুলফু, নিরাপদ সড়ক চাই, লালপুর উপজলা শাখার সভাপতি ও সাপ্তাহিক লালপুর বার্তা এর সম্পাদক সাংবাদিক এ এম রায়হান, সাধারণ সম্পাদক শিক্ষক ও সাংবাদিক মাজহারল ইসলাম লিটন। এ সময় অন্যান্যর মধ্য উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার বানু, লালপুর উপজেলা আওয়ামীলীগর সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, মহিলা সম্পাদিকা কাজি আছিয়া জয়নুল বনু, উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুর রশিদ মাষ্টার সহ উপজেলা বিভিন্ন দপ্তরের প্রতিনিধিগণ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
এর অাগে, সকালে বৃষ্টি উপেক্ষা করে লালপুর পাবলিক লাইব্রেরীর সামনে থেকে এক বনাঢ্য র‍্যালি বের হয়। এসময় উপস্থিত ছিলেন, লালপুর পাবলিক লাইব্রেরির সভাপতি আব্দুল ওয়াদুদ, সা. সম্পাদক আরিফুল ইসলাম, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আকিয়াব হোসেন, প্রাকীর্তি ফাউন্ডেশনের পরিচালক আমজাদ হোসেন, আমিনুল হক টমি, আশরাফুল আলম লুলু, জালাল উদ্দিন বাবু, গোলাম সরোয়ার মিলন প্রমূখ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধলালপুরে হিন্দু সম্প্রদায়ের দরিদ্র জনগোষ্ঠির মাঝে বস্ত্র বিতরণ
পরবর্তী নিবন্ধলালপুরে পাবলিক লাইব্রেরীর উদ্যোগে সচেতনতা মূলক মানববন্ধন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে