লালপুরে দোকানে কিশোর গ্যাং.য়ের হা.ম.লায় দুই ব্যবসায়ী জ.খ.ম

0
499
লালপুর স্বাস্থ্য কমপ্লেক্স

ফজলুর রহমান : নাটোরের লালপুরে দোকানে ভাংচুর চালিয়ে দুই ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। এঘটনার বিচার দাবিতে বিক্ষোভ করেছে ব্যবসায়ীরা।

মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে উপজেলার লালপুর বাজারে এঘটনা ঘটে। আহতরা হলেন, উপজেলার নুরুল্লাহপুর গ্রামের ওমরের ছেলে আহি (২১) ও রামকৃষ্ণপুর গ্রামের জমির মন্ডলের ছেলে আশিকুজ্জামান (২৮)।

ব্যবসায়ীরা জানান, বাজারের চাদের হাট কমসমেটিক দোকানের মালিক আহির সঙ্গে কোম্পানির সেলসম্যান মাসুমের (২৮) কথা কাটাকাটি হয়। এর জ্বেরে মাসুম একই গ্রামের মানোয়ার হোসেন নান্টুর ছেলে অপূর্ব ও তার বন্ধু সিয়াম,

রায়হানসহ ৫/৬ জনকে ডেকে নিয়ে আসে অতর্কিত ভাবে দোকানে ভাংচুর চালায় এবং চাপাতি দিয়ে দুই দোকানিকে কুপিয়ে জখম করে। পরে অন্যান্য ব্যবসায়ীরা আহতদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এদিকে এঘটনায় জড়িত কিশোর গ্যাংয়ের সদস্যদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল নিয়ে থানায় যান ব্যবসায়ীরা। এবিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ বলেন, এঘটনায় পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। দ্রুত সময়ের মধ্যে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধলালপুরে আশার আলো দুঃস্থ উন্নয়ন সংস্থার ঈদ সামগ্রী বিতারণ
পরবর্তী নিবন্ধগৃহবধূর র.হ.স্য.জ.নক মৃ.ত্যু.র অ.ভি.যো.গে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে