লালপুর-বাগাতিপাড়ায় দুর্নীতির সুযোগ নাইঃ এমপি বকুল

0
193
নাটোরকন্ঠ: নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেছেন, রাজনীতিবিদরাই মানুষদের উন্নয়নের প্রতিশ্রুতি দেবে এবং উন্নয়ন অর্জনের শেষ পর্যন্ত মানুষের পাশে থাকবে। এই দেশে যতো কাজ হবে যত উন্নয়ন সব রাজনীতিবিদরাই করবে। আর তারাই রাজনীতি করবে যারা বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে এবং মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে।
শুক্রবার লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়ন আয়োজিত জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।
সাংসদ বকুল বলেন, দুর্নীতির বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স ঘোষণা করেছে। সুতরাং দুর্নীতি আর বরদাশত করা হবে না। শুধু তাই নয়, আমার নেতৃত্বের ভেতর দালালী-দুর্নীতির কোনো সুযোগ নাই। কেউ যদি ভেবে থাকেন আমায় ব্যবহার করে দুর্নীতির মাধ্যমে ব্যক্তিস্বার্থ হাসিল করবেন, তবে ভুল ভেবেছেন।
এ সময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি-  বীর মুক্তিযোদ্ধা আজবার আলী, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কাউছার,আলাউদ্দিন আলাল, মাহমুদুল হক মুকুল, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাশার ভাদু, সাবেক এমপি শহীদ মমতাজ উদ্দিনের সন্তান শামীম আহমেদ সাগর ঈশ্বরদী ইউনিয়ন চেয়ারম্যান আমিনুল ইসলাম জয়, বিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু,লালপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি ফরহাদ ইসলাম নান্নু সাধারণ সম্পাদক ইউসুফ আলী প্রমুখ।  সভাপতিত্ব করেন দুড়দুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নায়েব উদ্দিন মালিথা।
Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে সাপের কামড়ে যুবকের মৃত্যু
পরবর্তী নিবন্ধনাটোরে আ’লীগ নেতার রোগ মুক্তি কামনায় দোয়া

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে