শালিখাঁ’য় মহানাম যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত

0
185

নাটোর কন্ঠ : নাটোরের সিংড়া উপজেলার হাতিয়ানদহ ইউনিয়নের শালিখাঁ গ্রামের মন্ডলপাড়ায় শ্রীশ্রী হরি ও লক্ষী মাতা মন্দির অঙ্গনে, বিশ্বমানবতার কল্যাণ কামনায়, দেশ মাতৃকার ও জাতির মঙ্গলার্থে ১৬ প্রহরব্যাপী মহানাম যজ্ঞ অনুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত হয়েছে।

১০ম অধিবেশন গত ২৭ ফেব্রুয়ারি মঙ্গলবার গীতা পাঠ অন্তে মঙ্গল ঘাট স্থাপন ও শুভ অধিবাসের মধ্য দিয়ে এই মহানাম যজ্ঞানুষ্ঠানের সূচনা হয়। ২৮ ফেব্রুয়ারি ও ২৯ শে ফেব্রুয়ারি বুধ ও বৃহস্পতিবার এই দুই দিন ব্যাপী নাম সুধা পরিবেশন করেন, বালক সম্প্রদায়, বাগাতিপাড়া।

নবরিতা সম্প্রদায়, পঞ্চগড়। রাধা মাধব সম্প্রদায়, বগুড়া। মা সারদা সম্প্রদায়, সিরাজগঞ্জ। শ্রী রাধা গোবিন্দ সম্প্রদায়, রাজশাহী। আদি নিত্যানন্দ সম্প্রদায়, নাটোর। এবং বিনা পানি সম্প্রদায়, স্বাগতিক দল।

১লা মার্চ শুক্রবার শ্রী শ্রী রাধাগোবিন্দের অষ্টকালীন লীলা কীর্তন পরিবেশন করেন, শ্রীমতি দিপা রানী সরকার সাতক্ষীরা বিশ্বনাথ হালদার বগুড়া। স্বপ্না রানী সরকার, বগুড়া।

২ মার্চ শনিবার কুঞ্জভঙ্গ শ্রী শ্রী মহাপ্রভুর ভোগ, মহাপ্রসাদ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। তিন দিনব্যাপী এই মহানাম যজ্ঞানুষ্ঠানে ভক্ত সমাগমে মুখরিত হয় শালিখাঁ গ্রাম।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধপরীক্ষার্থীদের মধ্যে সং.র্ঘ.র্ষে ৬ জন আ.হ.ত
পরবর্তী নিবন্ধনাটোরে আরও একটি শিল্পপার্ক করবে প্রাণ-আরএফএল

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে