শেখ হাসিনার নেতৃত্বেই আসবে অর্থনৈতিক মুক্তিঃ এমপি বকুল

0
321

বাগাতিপাড়া নাটোর কণ্ঠ: নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিুরর রহমানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে তথা রাজনৈতিক মুক্তি এসেছে। আর তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে
আসবে অর্থনৈতিক মুক্তি।

আজ মহান বিজয় দিবসে নাটোরের বাগাতিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও পুস্পস্তবক অর্পণ ও জাতীয় পতাকা উত্তোলন শেষে এ মন্তব্য করেন শহিদুল ইসলাম বকুল এমপি।

শহিদুল ইসলাম বকুল এমপি বলেন, ১৯৭১ সালে বাংলাদেশের বিরোধীতা করেছিলো জামায়াতে ইসলামীর নেতারা আর এখন দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে বিএনপি ও হেফাজতরা। তাই সময় এসেছে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সাম্প্রদায়িক সকল অপশক্তির বিরুদ্ধে জিহাদ ঘোষণা করা।

এসময় অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাগাতিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দেবী পাল, উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গোকুল, অফিসার ইনচার্জ নাজমুল হক, নাটোর জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অধ্যাপক ইউনুস আলী, বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি নূরুল ইসলাম ঠান্টু, বাগাতিপাড়া উপজেলা মহিলা আওয়ামীলীগ সভাপতি ফরিদা পারভীন, সভাপতি,
বাগাতিপাড়া দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক আনিস আলী, বাগাতিপাড়া উপজেলা তাঁতীলীগ সভাপতি শামসুজ্জামান মোহন, বাগাতিপাড়া উপজেলা যুবলীগ সভাপতি নাসিম আহমেদ প্রমুখ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে অবৈধভাবে পুকুর খনন করায় দুইজনের এক লক্ষ টাকা জরিমানা
পরবর্তী নিবন্ধনাটোরের বিজয় দিবস উপলক্ষে হামদর্দ ফ্রি চিকিৎসা ক্যাম্প

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে