শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ ,

0
263

নাটোর কন্ঠ :

শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ , সমস্ত বাংলাদেশ ৫০লক্ষ পরিবার ১০টাকা দরে চাউল বিতরণ করেন জননেত্রী শেখ হাসিনা তারই ধারাবাহিকতায় নাটোর সদর উপজেলার খাদ্য অধিদপ্তর কর্তৃক পরিচালিত খাদ্যবান্ধব কর্মসূচি দিত্বীয় ধাপের কার্যক্রম শুরূ হয়েছে।

১০টাকা দরে চাউল বিক্রয়, ডিলার মো:কুতুব উদ্দিন বিক্রয় কেন্দ্রে ছাতনী দিয়ার উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তদারকি কর্মকর্তা ছেলিনা আফরোজ ছাতনী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাহের আলী ,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দুলাল সরকার, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মহাসিন আলী মন্ডল, ইউপি ওয়ার্ড সদস্য মোঃ: দেলোয়ার হোসেন প্রধান, ইউপি সদস্য মোসলেম উদ্দিন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

ডিলার কুতুব উদ্দিন জানান,মাসে একবার করে প্রতি কার্ডধারী ব্যক্তি ৩০০টাকায় ৩০ কেজি চাউল পান।খাদ্য বান্ধব কর্মসূচির এই চাল সোমবার মঙ্গলবার ও বুধবার সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত হতদরিদ্র কার্ডধারীর মাঝে বিতরণ করা হয়। তার সর্বমোট কার্ডধারী সংখ্যা ৬৮৫ জন। তিনি আরো জানান আগদীঘা, মাঝদীঘা,ছাতনী দিয়ার এ সমস্ত এলাকার তালিকাভুক্ত ব্যক্তিদের চাউল প্রদান করে থাকেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের বাগাতিপাড়ায় জন্ম নিবন্ধন উদ্বুদ্ধকরণ ক্যাম্প অনুষ্ঠিত
পরবর্তী নিবন্ধনাটোরে পোস্টার ছেঁড়ার হিড়িক কাউন্সিলর প্রার্থী অন্তরের

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে