সাংবাদিকদের সাথে ইউপি চেয়ারম্যান প্রার্থীর বিনিময়

0
173

নাটোর কন্ঠ : নাটোরের বড়াইগ্রামে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১নং জোয়াড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী এবং বর্তমান একই ইউপি’র ১নং ওয়ার্ড সদস্য মো: ফেরদৌস উল আলম সাংবাদিকদের সাথে আনুষ্ঠানিক ভাবে মত বিনিময় করেছেন।

সোমবার বিকেলে উপজেলার কুমরুল গ্রামে তার নিজ বাড়ীতে এই মত বিনিময় সভার আয়োজন করেন। ইউপি চেয়ারম্যান প্রার্থী ফেরদৌস উল আলম ওই গ্রামের মো: তোফাজ্জল হোসেন এর ছেলে।

ফেরদৌস উল আলম তার লিখিত বক্তব্যে জানান- অত্র ইউনিয়নের দীর্ঘদিনের অনিয়ম, চাঁদাবাজি, মাদক, সন্ত্রাস, জুয়া নির্মূলসহ অসহায় মানুষের ডিজিটাল ও নাগরিক সেবা নিশ্চিত করার উদ্দেশ্যে তিনি চেয়ারম্যান প্রার্থী হিসাবে নির্বাচন করতে আগ্রহী।

এ সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে বর্তমান চেয়ারম্যান’এর দূনরতি তুলে ধরেন এবং চ্যালেঞ্জ করে নিজেকে দূর্নীতি মুক্ত হিসাবে দাবি করেন। একজন মেম্বর হিসাবে বিগত সময়ে কোন অনিময় দূর্নীতি না করায় জনগন তাকে ভোট দিয়ে চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দিবে বলে আশা রাখেন তিনি।

এ সময় অন্যান্যদের উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি এবং সাবেক চেয়ারম্যান আফতাব উদ্দিন পেন্টু, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আলমাজ উদ্দিন, মোবারক হোসেন, ফিরোজ মন্ডল সহ আরো অনেকে। এই মত বিনিময় সভায় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধ১০ টাকা কেজির ৪৯ বস্তা চাউল উদ্ধার
পরবর্তী নিবন্ধনাটোরে ৬৪ হাজার বিঘা ফসলি জমি কমেছে ৮ বছরে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে