সাংবাদিক আব্দুল মজিদ বাগাতিপাড়া হাসপাতালে চিকিৎসাধীন

0
524
Mojid

প্রতিনিধি, বাগাতিপাড়া প্রতিনিধি : জাতীয় সাংবাদিক সংস্থার নাটোর জেলা কমিটির সভাপতি ও ইউনাইটেড প্রেসক্লাবের সদস্য সাংবাদিক আব্দুল মজিদ ডায়রিয়া জনিত সমস্যায় অসুস্থ হয়ে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। আমরা সকলেই দ্রুত তার সুস্থতা কামনা করি। তিনি আজকে (৭জুন) রবিবার সকালে হাসপাতালে ভর্তি হন। এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফরিদুজ্জামান দ্রুত সকল প্রকার চিকিৎসা সেবা প্রদান করেন।

উপজেলা স্বাস্থ্য ও প. প কর্মকর্তা ডা. রতন কুমার সাহা চিকিৎসার সার্বিক বিষয়ে খোঁজখবর নেন। খবর শুনে তৎক্ষণাৎ উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আবুল হোসেন আব্দুল মজিদ কে দেখতে ছুটে আসেন। এ সময় সাংবাদিক ফজলুর রহমান, সেলিম রেজা, মর্তুজা মাসুদ, মাইনুল ইসলাম সার্বক্ষণিক পাশে থাকছেন। এছাড়াও জাতীয় সাংবাদিক সংস্থার বাগাতিপাড়া উপজেলা শাখা ও প্রেসক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ দেখা করতে আসেন।

চিকিৎসাসেবায় সন্তুষ্টি প্রকাশ করে সংবাদিক আব্দুল মজিদ বলেন, জীবনে এই প্রথম অসুস্থতাজনিত কারণে হাসপাতালে ভর্তি হওয়া। হাসপাতালে আসার সঙ্গে সঙ্গে ডাক্তাররা যেভাবে চিকিৎসা সেবা দিচ্ছেন তাতে আমি সন্তুষ্ট।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধকরোনা ভাইরাসকে আমি যেভাবে মোকাবিলা করলাম-এহসান মাহ্‌মুদ
পরবর্তী নিবন্ধনাটোরে আজো প্রশাসনের অভিযান, স্বাস্থ্যবিধি না মানায় ১৬ জনের অর্থদণ্ড

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে