সিংড়ায় আল জাজিরা টিভির বিরুদ্ধে বিক্ষোভ

0
278

আল-জাজিরা টিভির মাধ্যমে বিএনপি জামাত আবারও ষড়যন্ত্র করছে,সিংড়ায় বক্তারা

সিংড়া(নাটোর) প্রতিনিধিঃ
নাটোরের সিংড়ায় কাতার ভিত্তিক আল-জাজিরা টেলিভিশনে ষড়যন্ত্রমুলক প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ বিরোধী অপপ্রচারের প্রতিবাদ বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেছেন একাত্তরের পরাজিত শক্তি জামাত এবং তাঁর দোষর বিএনপি আবারও আওয়ামীলীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

দেশ যখন এগিয়ে যাচ্ছে ঠিক তখনই এই ষড়যন্ত্রকারীরা আর্ন্তজাতিক সংবাদ মাধ্যম আল-জাজিরা টেলিভিশনের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের ভাবমুর্তি নষ্ট করার লক্ষ্যে নানা অপপ্রচার করছে। তাঁদের এই ষড়যন্ত্র কখনো সফল হবে না। আমরা এই অপপ্রচারের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

উপজেলা,পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে শুক্রবার বিকাল ৪টায় বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সমাবেশে বক্তারা এই কথা গুলো বলেন। সমাবেশে বক্তব্য দেন পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র আলহাজ জান্নাতুল ফেরদৌস,তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন,উপজেলা যুবলীগের সভাপতি মোঃ শরিফুল ইসলাম শরিফ, সাধারণ সম্পাদক ও উপজলো পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান,উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বকুল প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও ইটালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আরিফুল ইসলাম আরিফ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধবড়াইগ্রামে ১০০ প্রান্তিক কৃষকদের মাঝে স্প্রে মেশিন বিতরণ
পরবর্তী নিবন্ধবর্ণিল আয়োজনে বড়াইগ্রাম কেন্দ্রীয় প্রেসক্লাবের সভাপতির জন্মদিন পালন 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে