সিংড়ায় সাপুড়ীয়ার মৃত্যু হলো সাপের কামড়ে

0
275

সিংড়া, নাটোর কণ্ঠ: নাটোরের সিংড়ায় সাপুড়ীয়ার মৃত্যু হল সাপের কামড়ে। উপজেলার বড়বাড়ি বাজারে রোববার বিকেলে খেলা দেখানোর সময় সাপে কামড় দেয় তাকে। পরের দ্রুত উদ্ধার করে প্রথমে নাটোর ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়েও বাঁচানো সম্ভব হয়নি। চিকিৎসাধীন অবস্থায় রাত দশটার দিকে তার মৃত্যু হয়। নিহত সাপুরে ওমর আলী বড়বাড়ি এলাকার দিনু সরদারের ছেলে।

স্থানীয়রা জানায়, ওমর আলী মূলত শিলপাটা ধার কাটার কাজ করেন। তবে সাপ ধরে বিষদাঁত ভেঙে খেলা দেখানোয় তার প্রচন্ড শখ। সম্প্রতি একটি বিষধর গোখরা সাপ ধরেন। কিন্তু বিষদাঁত না ভেঙেই রবিবার বিকালে বড়বাড়ি বাজারে লোক জড়ো করে বরাবরের মতোই খেলা দেখাচ্ছিলো ওমর আলী। খেলা দেখানোর সময় হঠাৎই সাপটি তার হাতে ছোবল দেয়। সাপের ছোবল দেবার পরপরই তার মনে হয় সাপের বিষ দাঁত ভাঙ্গা হয়নি। সাপুড়ে ওমর আলী এ সময় চিৎকার করে বলতে থাকেন- ‘আমাকে বাঁচাও, এর বিষদাঁত ভাঙা নাই আমাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাও’।

এসময় স্থানীয়রা ও পরিবারের লোকজন দ্রুত ওমর আলীকে উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতালে ভর্তি করে । পরে সেখান থেকে রাজশাহী মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়। তবুও তাকে বাঁচানো সম্ভব হয়নি। রাত দশটার দিকে চিকিৎসাধীন অবস্থায় সাপুড়ে ওমর আলী মৃত্যুবরণ করেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধউন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে নৌকা’র বিকল্প নেই- চেয়ারম্যান ‘গকুল’
পরবর্তী নিবন্ধবাগাতিপাড়ার বিহারকোল বাজারে জলাবদ্ধতা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে