নাটোরে পৃথক অভিযানে ৮ জন গ্রেপ্তার

0
117

নাটোর কণ্ঠ : নাটোরে পৃথক অভিযান চালিয়ে ৫ কিশোর গ্যাং সদস্য সহ ৮ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতদরে মধ্যে ২ জন ছিনতাইকারী ও ১ জন ধর্ষক রয়েছে।

বৃহস্পতিবার রাতে পৃথক অভিযান চালিয়ে নাটোরের সদর ও গুরুদাপুর থেকে ৭ জন এবং পাবনার চাটমোহর থেকে ১ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। এসময় ৩টি মোটর সাইকেল,৮টি মোবাইল ফোন এবং ২৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ক্ষুর -চাকু জব্দ করা হয়েছে।

র‌্যাব সুত্র জানায়, বৃহস্পতিবার রাতে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সদর উপজেলার দত্তপাড়া ফতেঙ্গাপাড়া ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে ১টি মোটর সাইকেল সহ বাবুল হোসেন (২৮) ও শখ গোলাম রব্বানী @ সাব্বির (২৪) নামে দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়।

অপরদিকে পাবনার চাটমোহর উপজেলার জাগতলা কাজীপাড়া এলাকা থেকে নাটোরের বাগাতিপাড়া থানার একটি নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলার পলাতক আসামী মেহেদী হাসানকে (২১) গ্রেপ্তার করা হয়।

সেখান থেকে ফিরে আসার পথে গুরুদাসপুর উপজেলার কাছিকাটা সংলগ্ন আক্কাসের মোড় এলাকায় হাছিনুর রহমান (৩০) এবং আক্কাস আলী নামে মুদি দোকানী সহ দুই জনকে লোহার রড ও দেশীয় অস্ত্র দিয়ে মারপিট করে রক্তাক্ত জখম ও আহত করার সময় সোহেল রানা (১৮),

ইমন হোসেন(২০), মোতালেব হোসেন(২১), মোঃ শাকিল হোসেন(১৭) ও রকিবুল হাসান(২৪) নামে কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে গ্রেপ্তার করে র‌্যাব। এসময় ২টি মোটর সাইকেল ১টি করে ক্ষুর ও চাকু জব্দ করা হয়েছে।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের লালপুরে পদ্মা নদীতে নেমে এক নারী নিখোঁজ
পরবর্তী নিবন্ধভুয়া মেয়র আটক

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে