ছেলের বাড়িতে মেয়ের অনশন বিয়ের দাবিতে

0
131

নাটোর কন্ঠ : নাটোরের সিংড়ায় বিয়ের দাবিতে দুইদিন ধরে রবিন খান (২৬) নামে এক প্রেমিকের বাড়িতে অনশনে বসেছেন রিতা খাতুন (২৪) নামে এক তরুণী। সোমবার (২২ আগস্ট) দুপুর থেকে উপজেলার হাতিয়ান্দহ ইউনিয়নের নলখোলা গুনাইখারা গ্রামে জিন্নোত খানের ছেলে রবিন খানের বাড়িতে অনশনে অবস্থান নেয় ওই তরুণী।

প্রেমিক রবিন খান উপজেলার হাতিয়ান্দহ ইউনিয়নের নলখোলা গুনাইখারা গ্রামে জিন্নোত খানের ছেলে। আর তরুণী রিতা খাতুন রাজশাহী জেলার চারঘাট চকবেগঘড়িয়া গ্রামের মো. আনিছুর রহমানের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, তিন বছর আগে ফেসবুকে প্রেমিক রবিনের সঙ্গে রিতা খাতুনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই সুবাদে প্রেমিক রবিন ওই তরুণীর বাড়িতে কয়েকবার বেড়াতেও গিয়েছিল। পরে ওই তরুণীর বাবা-মাকে বিয়ের আশ্বাস দেন রবিন।

এক পর্যায়ে বিয়ের কথা বলতেই প্রেমিক বিভিন্ন তালবাহানা করতে থাকে। পরে ওই তরুণী কোনো উপায় না পেয়ে সোমবার দুপুর থেকে রবিনের বাড়িতে এসে অনশন শুরু করে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।

তরুণী রিতা খাতুন বলেন, ‘দীর্ঘ তিন বছরে ধরে দুজনের প্রেমের সম্পর্ক। আমার পরিবার ও সমাজের সবাই জানে রবিনের সঙ্গে আমার বিয়ে ঠিক। রবিন আমাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এখন বিয়ে করছে না। বাড়িতে ফিরে যাওয়ার কোনো পথ নেই আমার। বিয়ে না করা পর্যন্ত আমি অনশন চালিয়ে যাবে।’

এ বিষয়ে ৬ নম্বর হাতিয়ান্দহ ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মোস্তাকুর রহমান চঞ্চল বলেন, ‘বিষয়টি আমি শুনেছি। উভয় পরিবারের সঙ্গে কথা বলে দ্রুত বিষয়টি মীমাংসার করা হবে।’

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে গৃহবধু ধর্ষনের অভিযোগে স্বর্ণকার গ্রেফতার
পরবর্তী নিবন্ধনাটোরে ইয়াবা ট্যাবলেট বহনের দায়ে ৩ জনের ১০ বছর করে কারাদন্ড

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে