নাটোরের গুরুদাসপুরে সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার দিলেন ওসি

0
342

গুরুদাসপুরের সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষা
সামগ্রী উপহার দিলেন ওসি
===================
সন্দীপ কুমার গুরুদাসপুর

উপজেলায় কর্মরত সংবাদকর্মীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেছেন গুরুদাসপুর থানার অফিসার ইন চার্জ (ওসি)মোজাহারুল ইসলাম আজ সকাল ১১টায় তার নিজ অফিসকক্ষে তিনি সাংবাদিকদের মাঝে সার্জিক্যাল মাস্ক,হ্যান্ড স্যানিটাইজার ও হ্যান্ড গ্লোবস উপহার দেন।
সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন- গুরুদাসপুর মডেল প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মাজেম আলী,সাধারন সম্পাদক ও গুরুদাসপুর বার্তার সম্পাদক প্রভাষক সাজেদুর রহমান, দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি দিল মোহাম্মাদ,চলনবিল প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম,সাধারন সম্পাদক এমএম আলী আক্কাছ,প্রথম আলো’র আনিসুর রহমান,দৈনিক যায়যায় দিনের প্রতিনিধি নাজমুল হাসান নাহিদ,মুক্ত প্রভাতের প্রকাশক সম্পাদক ও ইত্তেফাকের প্রতিনিধি রাশিদুল ইসলাম,মোহনা টিভির প্রতিনিধি মিজানুর রহমান,মানবকন্ঠের জালাল উদ্দিন,আমার সংবাদের আব্দুস সালাম প্রমুখ। অন্যদের মধ্যে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলাল শেখ উপস্থিত ছিলেন।
ওসি মোজাহারুল ইসলাম বলেন, কোভিড ১৯ (করোনা ভাইরাস) দুর্যোগে ডাক্তারগন,আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও সংবাদকর্মীরা সব থেকে বেশি স্বাস্থ্য ঝুকিতে আছেন। জাতীর সামনে প্রকৃত ঘটনা তুলে ধরতে সাংবাদিকগন সংবাদের খোঁজে জিবনের ঝুকি নিয়ে বাইরে বের হন। কিন্তু তাদের অনেকেরই পর্যাপ্ত স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নেই। একারনে তাদের স্বাস্থ্য ঝুকির কথা বিবেচনা এনে এবং সংবাদ সংগ্রহে উৎসাহিত করতে সামান্য সুরক্ষা সামগ্রী প্রদান করেছি। প্রাণঘাতী এই ভাইরাস মোকাবেলায় সাংবাদিকদের অগ্রণী ভূমিকা পালনসহ সকলকে একসাথে কাজ করার আহ্বানও জানান তিনি।
সাংবাদিক নেতারা তাদের স্বাস্থ্যের কথা বিবেচনায় নিয়ে সুরক্ষা সামগ্রী বিতরন করায় গুরুদাসপুর থানার অফিসার ইন চার্জ(ওসি)মোজাহারুল ইসলামের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধএকটি প্রশ্ন ?- রফিকুল ইসলাম নান্টু
পরবর্তী নিবন্ধনাটোরের লালপুরে বনিক সমিতি উদ্যোগে ৩শ ক্ষুত্র ব্যবসায়ীকে খাদ্য সহায়তা প্রদান

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে