নাটোরে এশিয়ান টেলিভিশনের ১১তম বর্ষপূর্তি উদযাপন

0
58

নাটোর কন্ঠ : বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে নাটোরে জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টেলিভিশনের ১১তম বর্ষপূর্তি পালিত হয়েছে।

২০ জানুয়ারি শনিবার সকাল ১১টায় ইউনাইটেড প্রেস ক্লাবের সামনে থেকে স্টাফ রিপোর্টার আব্দুল মজিদ এর উদ্যোগে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের কানাইখালী এলাকা ঘুরে প্রেস ক্লাবের মিলনায়তনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শোভাযাত্রা শেষে আয়োজিত আলোচনা সভায় ইউনাইটেড প্রেসক্লাব সভাপতি রেজাউল করিম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর-১ আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ।

বিশেষ অথিতি হিসাবে উপস্থিত ছিলেন, নাটোর পৌর মেয়র উমা চৌধুর জলি, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ মাছুদুর রহমান, সদর থানার ওসি (তদন্ত) আবু রায়হান।

বাংলা টিভির নাটোর প্রতিনিধি মেহেদী বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন এশিয়ান টেলিভিশনের রাজশাহী বিভাগীয় চীফ রিপোর্টার আখতার রহমান, সিনিয়র সাংবাদিক এটিএন বাংলার নাটোর প্রতিনিধি জুলফিকার হায়দার জোসেফ,

এনটিভির স্টাফ রিপোর্টার হালিম খান, প্রথম আলোর নাটোর প্রতিনিধি মুক্তার হোসেন, ইউনাইটেড প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এসএম কামাল, যুগ্ম সাধারণ সম্পাদক সুফি সান্টু, ক্যাবের সভাপতি শামীমারা লাইজু নীলা, লালপুর উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি সালাউদ্দিন,

বড়াইগ্রামের সাংবাদিক আবু সাঈদ প্রমুখ। এ সময় বক্তারা বলেন, ১১ বছর ধরে মুক্তিযুদ্ধের চেতনা ও বাঙালি সংস্কৃতি পালনের অঙ্গীকার নিয়ে যাত্রা শুরু করা এশিয়ান টেলিভিশন দর্শকের কথা চিন্তা করে বৈচিত্রময় অনুষ্ঠান ও বস্তুুনিষ্ঠ  সংবাদ পরিবেশন করে আসছে।

বাংলাদেশের সার্বিক উন্নয়নের অংশিদার এশিয়ান টেলিভিশন। বক্তারা চ্যানেলটির উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন। পরে ফুলেল শুভেচ্ছা বিনিময় ও অতিথিদের আপ্যায়নের মধ্য দিয়ে আয়োজিত অনুষ্ঠানের সমাপ্তি হয়।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধইউনিক প্রেসক্লাবের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
পরবর্তী নিবন্ধনাটোরে অ.নৈ.তিক কাজের অ.ভি.যোগে পলাতক শিক্ষক

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে