নাটোরে রোববার থেকে ১০ টাকা কেজি চাল বিক্রি শুরু

0
672
নাটোর

 নাটোর কণ্ঠ : সারাদেশে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে চলছে লক ডাউন। এর মধ্যে দরিদ্র মানুষের সহায়তায় রবিবার থেকে নাটোরে বিশেষ ওএমএস (ওপেন মার্কেট সেল) কার্যক্রমের আওতায় ১০ টাকা কেজি দরে চাল বিক্রি শুরু করতে যাচ্ছে জেলা প্রশাসন।

জেলা খাদ্য কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, পাঁচটি পয়েন্টে পাঁচজন ডিলারের মাধ্যমে প্রতিদিন ১০ টন চাউল ১০ টাকা কেজি দরে বিক্রয় করা হবে। জাতীয় পরিচয়পত্র দেখিয়ে একজন ব্যক্তি সর্বোচ্চ ৫ কেজি চাল কিনতে পারবেন।

ইউনাইটেড প্রেস ক্লাবের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা নবিউর রহমান পিপলু জানান, সরকারের এই উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয়, এতে করে গরিব দুঃখী অসহায় মানুষ যেমন উপকৃত হবে, ঠিক তেমনি ভাবেই মধ্যবিত্ত পরিবারের যারা সংকোচ বোধ করে বিনামূল্যে খাদ্য নিতে তারা আগ্রহী হবে। তবে কোনো কারনে যেন  অনিয়ম-দুর্নীতি না হয় সে বিষয়ে প্রশাসন দৃষ্টিপাত করবে এমনটাই প্রত্যাশা করেন তিনি।

আগামী রবিবার থেকে এ চাল বিক্রির কার্যক্রম শুরু হবে উল্লেখ করে জেলা প্রশাসক মো. শাহরিয়াজ জানান, ওএমএস কার্যক্রমের আওতায় ১০ টাকা কেজি দরে প্রতি রবিবার, মঙ্গলবার ও বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত চাল বিক্রি করা হবে। আর কোন ধরনের দুনির্তী যাতে না হয় সব সময় তা মনিটরিং করা হবে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের ২০০১ এসএসসি ব্যাচের শিক্ষার্থীদের খাবার সামগ্রী বিতরন
পরবর্তী নিবন্ধসুমন ট্রেডিং করপোরেশনের প্রচেষ্টা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে