নাটোরে শিলাবৃষ্টি : ফসলের ক্ষতি

0
432

নাটোর কন্ঠ : নাটেরের বড়াইগ্রাম, সিংড়া, গুরুদাসপুর উপজেলার কিছু কিছু এলাকায় প্রচুর পরিমাণে শীলা বৃষ্টি হয়েছে। এতে আম, ভুট্টা, গম, ধান, রসুনসহ ফসলের ক্ষতির আশঙ্কা করা হচ্ছে।

সোমবার (২৫ মার্চ) রাত ১১টার দিকে হঠাৎ জেলার সিংড়া, গুরুদাসপুর, বড়াইগ্রাম, লালপুর উপজেলার বিভিন্ন এলাকায় ঝড়ো হাওয়ার সঙ্গে বৃষ্টি শুরু হয়। এ সময় বৃষ্টির সঙ্গে শুরু হয় শিলা।

১০ মিনিট বৃষ্টিতে পানির পরিমাণ কম হলেও কোথাও কোথাও শিলার স্তূপ জমে যায়। শিলার কারণে ঝড়ে পড়েছে আম, লিচুর ছোট আকারের গুটি। এছাড়াও বিভিন্ন বাড়ির টিনের চাল, শীলাবৃষ্টিতে ফুটা হয়ে গেছে।

এদিকে বড়াইগ্রাম, সিংড়া, গুরুদাসপুর উপজেলায় ধান, গম, ভুট্টা, রসুনসহ বিভিন্ন ফসলের ক্ষতির আশঙ্কা করা হচ্ছে। বিভিন্ন এলাকায় খোঁজ নিয়ে জানা গেছে, বড়াইগ্রাম উপজেলার রামেশ্বরপুর, রোলভা, খাঁকসা,

বাগডোম এলাকা দিয়ে প্রচুর পরিমাণে শিলাবৃষ্টি হয়েছে। গুরুদাসপুর উপজেলার পাঁচশিশা, ধারাবারিষা, শিধুলী, পাটপারা এলাকায় শিলাবৃষ্টি হয়েছে। এতে করে এসব এলাকায় আম, ধান, রসুন, ভাঙ্গি, শাকসবজি,

গাছপালাসহ ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা করা হচ্ছে। কিছু কিছু এলাকায় আধা ঘণ্টাব্যাপী ব্যাপক শিলাবৃষ্টি হয়েছে। এসময় কোথাও কোথাও বিদ্যুৎ না থাকায় বিপাক্ষে পড়েন সাধারণ মানুষ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধআরসিসি ঢালাই কাজে নানা অনিয়মের অভিযোগ
পরবর্তী নিবন্ধনাটোরে রাতে মিটার চুরি : রেখে যাওয়া চিরকুটে চাঁদা দাবি

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে