নাটোর জেলা পরিষদ নির্বাচনের আওয়ামী লীগ প্রার্থীর সংবাদ সম্মেলন

0
125

নাটোর কন্ঠ : আসন্ন নাটোর জেলা পরিষদ নির্বাচনে মন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এডভোকেট সাজেদুর রহমান খান সংবাদ সম্মেলনে নির্বাচনে প্রার্থীতা বাতিল হওয়া অপর প্রার্থী ড. নুরুন্নবী মৃধার অভিযোগকে মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবী করেছেন।

রোববার রাত আটটায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সাজেদুর রহমান খান বলেন, ৫২ বছর ধরে আমি পরিচ্ছন্ন রাজনীতি করে আসছি। মহান মুক্তিযুদ্ধে আমি জীবন বাজী রেখে যুদ্ধ করেছি।নির্বাচনে ড. নুরুন্নবী মৃধার মনোনয়নপত্রের প্রস্তাবক ও সমর্থককে ডেকে নিয়ে আটকে রেখেছি বলে আমার বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে।

প্রতিপক্ষ প্রার্থীর মিথ্যা ও বানোয়াট দাবী আমি ঘৃণাভরে প্রত্যাখান করছি। এ ধরণের কল্পনাপ্রসূত অভিযোগ প্রত্যাহারের দাবী জানাই। আর যদি তা প্রত্যাহার না করা হয়, তবে তাঁর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবী জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম রমজান, নাটোর পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মোস্তাক আলী মুকুল, সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, আওয়ামী লীগ নেতা সৈয়দ মর্ত্তোজা আলী বাবলু জেলা ছাত্রলীগের সেক্রেটারি শরিফুল ইসলাম

নাটোর জেলা পরিষদ নির্বাচনে মনোননয়নপত্র বাছাইকালে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিলকারী ড. নুরুন্নবী মৃধা এবং মোঃ রায়হান শাহ্ এর মনোনয়নপত্র বাতিল করা হয়। এই দুই প্রার্থীর প্রস্তাবক ও সমর্থক হলফনামার মাধ্যমে জানান, মনোনয়নপত্রে প্রদত্ত স্বাক্ষর আমরা প্রদান করিনি। নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার মোঃ আনোয়ারুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে ভয় দেখিয়ে প্রার্থীতা বাতিলের অভিযোগ
পরবর্তী নিবন্ধনাটোরে ভূয়া মানবাধিকার সাংবাদিক আটক

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে