বিবেচনাহীন মিথ্যাবাদী মানুষগুলোই শয়তান,সমাজ নষ্টের কারিগর-কাজী মোহিনী ইসলাম

0
136
Kazi-Mohini

বিবেক বিবেচনাহীন মিথ্যাবাদী মানুষগুলোই সবচেয়ে বড় শয়তান, সমাজ নষ্টের কারিগর- কাজী মোহিনী ইসলাম

মুনিয়া মেয়েটির হত্যা অথবা আত্মহত্যার বিষয়ে যেভাবে তার চরিত্রের বিবরণ বর্ণনা করা হচ্ছে, তার বোনকে নাজেহাল করা হচ্ছে, শাক দিয়ে মাছ ঢাকার মত, আসল সত্যকে ঢাকার জন্য, নাটক টেনে সিনেমা বানানো হচ্ছে। এইসব দেখে দেখে মনে হয়- বাংলাদেশের কিছু মিডিয়া সত্যি এতোটাই চরিত্রহীন নির্লজ্জ হয়েছে যে, তাদের নিউজ কিংবা প্রতিবেদনের ভাষা এবং শিরোনাম শুনলে মনে হয়, খুঁজে খুঁজে নিকৃষ্টতর চাটা-খোর নষ্ট-নির্বোধ, ছাগলের নয়-নম্বর বাচ্চাগুলোকে সাংবাদিক কিংবা রিপোর্টার বানিয়েছে। ওরা এতোটাই অন্ধ-উদভ্রান্ত সমাজে যে ঘটনাই ঘটুক না কেনো, সত্য মিথ্যা ভালো মন্দ তাতে ওদের কিছু যায় আসে না।

ওরা শুধু মালা-মালের সুযোগ-সুবিধা যেদিকে, বিবেক বিক্রয় করতে ওই দিকেই ছুটে। কিছু কিছু ইউটিউবার আছে এই দলে, ওরা তো আরও বিভৎস। টক ঝাল মিষ্টি, রগ-রগে চরম গরম উত্তেজক শিরোনাম দিয়ে এমন ভিডিও বানিয়ে ছেড়ে দেয়, মুহূর্তেই সুস্থ মানুষের চিন্তা-চেতনাও অবশ হয়ে যায়। মাছি আর শকুনের মরা গরু খোঁজার মত, ওরাও সব সময় চোখ-কান-নাক পেতে রাখে, কখন কোথায় নারী বিষয়ক খারাপ কোনো ঘটনা ঘটবে, তা নিয়ে ঝাপিয়ে পড়বে, আর টাকা কামাবে।

নারীদের নিয়ে ইনিয়ে-বিনিয়ে মনগড়া কাহিনী বানিয়ে, যে কোনো মেয়েকে রাস্তার বেশ্যা বানাতেও এদের জুড়ি নেই। মাঝে মাঝে আমার মনে হয়, এই অর্থলোভী মানসিক রুগীগুলো নিজেদের মা, বোনকেও হয়তো বাদ রাখবে না একদিন। আল্লাহ এদের হাত থেকে প্রচার মাধ্যম ও গণমাধ্যমকে রক্ষা করুন। এদের মত বিবেক বিবেচনাহীন মিথ্যাবাদী মানুষগুলোই এই মুহূর্তে সবচেয়ে বড় শয়তান- সমাজ নষ্টের কারিগর।

কাজী মোহিনী ইসলাম ০২/০৫/২১

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে