মাদক সেবনের দায়ে আটক ৫ জন

0
177
nATORE KANTHO

মো. রাজিবুল ইসলাম বাবু : নাটোরের বাগাতিপাড়ায় পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার (১০-০৪-২০২২)ইং সন্ধার দিকে বাগাতিপাড়া মডেল থানার, জামনগর পুলিশ ফাঁড়ির পুলিশের একটি দল, গোপন সংবাদের ভিত্তিতে বাগাতিপাড়া উপজেলা জামনগর ইউনিয়নের ওমরগাড়ী উচু কালভাটের নিচ থেকে হিরোইন সেবনরত অবস্থায় তাদেরকে আটক করে।

আটককৃতরা হলেন, ২নং জামনগর ইউনিয়নের তিলিপাড়া গ্রামের মৃত আলা উদ্দিনের ছেলে, মো. জাকারিয়া হোসেন ওরফে আনোয়ার (৪১), জামনগর পশ্চিম পাড়া গ্রামের মৃত, মসলেম আলী ‘র ছেলে আব্দুর মতিন (৪৮), মো. জমসেদ আলীর ছেলে, আব্দুর রসিদ (৪৭),

মো. আনোয়ার হোসেন’র ছেলে আবু রায়হান (২৬), কে আটক করেন। মাদক বিরোধী অভিযানে এসআই রফিক এর নেতৃত্বে এ এসআই রুহুল আমিনসহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন।এছারা বিল গোয়ালহাটির মো. নূরুল ইসলামের ছেলে, মো. উজ্জ্বল হোসেনকে নারী ও শিশু ২৯৫/২১ ওয়ারেন্টভূক্ত পলাতক আসামিকে আটক করেছে বাগাতিপাড়া মডেল থানা পুলিশ।

এ ব্যাপারে বাগাতিপাড়া জামনগর পুলিশ ক্যাম্প ইনচার্জ (কর্তব্যরত) এস,আই রফিক বলেন, মাদক সেবনরত অবস্থায় তাদেরকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রজু করা হয়েছে, (১১-৪-২০২২) ইং রোজ সোমবার তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী বলেন, এরা পূর্বেও কয়েকবার পুলিশের হাতে আটক হয়ে জেল খেটেছে। এদের কারণে যুব সমাজ নষ্ট হচ্ছে, কিন্তু আইনের ফাঁকে বেরিয়ে এসে আবারো একই অপরাধ করে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধমেডিকেলে ভর্তির সুযোগ পাওয়া দরিদ্র রাকিবের পাশে প্রতিমন্ত্রী পলক
পরবর্তী নিবন্ধনাটোরে বিদ্যুৎ বিভ্রাটে গ্রাহক : সেহেরি-ইফতারি-তারাবির সময়ও লোডশেডিং

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে