“রুট প্রিমিয়াম গুড় : একটি স্বাস্থ্যকর ভবিষ্যতের প্রতিশ্রুতি”

0
55

নাটোর কন্ঠ : রুট প্রিমিয়াম গুড়, ঐতিহ্যবাহী খাবারের জগতে একটি অগ্রগামী নাম যা ২০০৮ সালে নন্দন সুপার শপে যাত্রা শুরু করে। নাটোরের বনপাড়ায় একটি অত্যাধুনিক কারখানা এবং ঢাকার উত্তরা বাড্ডায় একটি প্রধান কার্যালয় নিয়ে, রুট প্রিমিয়াম গুর নিজেকে সুস্বাদু এবং স্বাস্থ্যকর খেজুরের গুড়ের বিশ্বস্ত সরবরাহকারী হিসাবে প্রতিষ্ঠিত করেছে।

খাঁটি ও উচ্চ-মানের পণ্যে সমৃদ্ধ রুট প্রিমিয়াম গূর ইউনিমার্ট, আগোরা, মেহেদী মার্ট, বাজার শরাবেলা, পাইকারি ক্লাব, জয় সুপার শপ, ডেইলি শপিং, লেভেন্ডার এবং এর মতো অসংখ্য আধুনিক ট্রেড সুপার শপগুলিতে তার স্থান স্থান করে নিয়েছে।

গ্রাহকের আস্থা অর্জনের মূল কেন্দ্রবিন্দু হচ্ছে তাদের পণ্যের ব্যতিক্রমী গুণ গতমান এবং নির্ভরযোগ্যতার প্রমাণ। রুট প্রিমিয়াম গুড় এখন পর্যন্ত BSTI, BCCIR, BCSIR, Waffen এবং BOPMA-এর মতো প্রতিষ্ঠান থেকে মর্যাদাপূর্ণ সার্টিফিকেট অর্জনে সক্ষম হয়েছে।

এই প্রতিষ্ঠানের নেতৃত্বে রয়েছেন সিইও মোঃ এনামুল হক, একজন ফার্মাসিস্ট এবং পিএইচডি। যিনি নিরন্তর এক ঝাঁক মেধাবী ফার্মাসিস্ট, রসায়নবিদ এবং কৃষিবিদ সহ দক্ষ পেশাদারদের একটি দলের নেতৃত্ব দিচ্ছেন। তাদের সম্মিলিত দক্ষতা উন্নত পণ্যের উদ্ভাবন এবং সৃষ্টিতে বিশেষ ভূমিকা পালন করছে।

বর্তমানে পপুলার, স্কয়ার, এসকেএফ, রেনেটা, অ্যারিস্টোফার্মা, ওয়ান ফার্মা, বায়ো ফার্মা, অ্যালবিয়ন, এসিআই এবং একমির মত ফার্মাসিউটিক্যাল জায়ান্ট গুলো রুট প্রিমিয়াম গুড়ের কোয়ালিটির ভিত্তিতে তাদের স্টাফ ও ডাক্তারদের শুভেচ্ছা উপহার হিসেবে এটিকে গ্রহণ করেছে।

এই সাফল্য শুধু দেশের গন্ডির মধ্যেই সীমাবদ্ধ নেই, বর্তমানে যুক্তরাজ্য, মার্কিন যুক্তরাষ্ট্র, কেএসএ, দুবাই, কানাডা, জাপান, চীন এবং অন্যান্য ১০ টিরও বেশি দেশে রুট প্রিমিয়াম গুড় রপ্তানি হচ্ছে।

রুট প্রিমিয়াম গুড় কে আলাদা করে তা হল তাদের সরাসরি রপ্তানি দক্ষতা এবং BAPA এর সদস্যপদ, সাথে খেজুর এবং আখের গুর সমন্বিত SKU-এর বিস্তৃত পরিসর।

এখন, আসুন তাদের স্বাক্ষর অফারগুলির একটির লোভের দিকে তাকাই: খেজুরের গুড়। ইতিহাসে সমৃদ্ধ এবং এর শক্তিশালী স্বাদ প্রোফাইলের জন্য লালিত, খেজুরের গুড় বিশ্বব্যাপী রন্ধনসম্পর্কীয় ঐতিহ্যে একটি বিশেষ স্থান ধারণ করে।

রুট প্রিমিয়াম গুর নিশ্চিত করে যে এই নিরবধি অমৃতটি যত্ন সহকারে নিখুঁতভাবে তৈরি করা হয়েছে, প্রাচীন পদ্ধতি থেকে আঁকা এবং আধুনিক কৌশলগুলি ব্যবহার করে।

খেজুরের উৎকৃষ্ট রস থেকে থেকে প্রাপ্ত খেজুরের গুড়, প্রয়োজনীয় পুষ্টিগুণে ভরপুর একটি প্রাকৃতিক মিষ্টি। এর অনন্য স্বাদ ও প্রাকৃতিক মিষ্টতা এটিকে বিভিন্ন রান্নার জন্য উপযুক্ত একটি বহুমুখী উপাদান করে তোলে।

এর অমৃত স্বাদের বাইরে, খেজুরের গুড় তার স্বাস্থ্যগত উপকারিতা, অ্যান্টিঅক্সিডেন্ট, ভিটামিন এবং খনিজগুলির জন্য বিখ্যাত যা সামগ্রিক সুস্থতার নিয়ামক হিসেবে কাজ করে।

তাই, পরের বার যখন আপনি মিষ্টির ছোঁয়া পেতে চান, রুট প্রিমিয়াম গুড় বেছে নিন। এটি শুধুমাত্র একটি সুস্বাদু মিষ্টান্ন নয়, এটি গুণগত মান, ঐতিহ্য এবং একটি স্বাস্থ্যকর ভবিষ্যতের প্ৰতিশ্ৰুতি ৷

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোর জেঁকে বসেছে শীত : শীতবস্ত্র বিতরণে নেই প্রশাসন
পরবর্তী নিবন্ধলালপুরে আধুনিক প্রযুক্তিতে সাথী ফসল চাষাবাদ শীর্ষক কর্মশালা 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে