উপুড় হয়ে পড়ে ছিল যুবকের মৃ.ত.দেহ

0
166
natore kantho

নাটোর কন্ঠ : নাটোরে বাগাতিপাড়া থেকে অজ্ঞাত (১৮) এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে বাগাতিপাড়া পৌরসভার ইউএনও পার্ক সংলগ্ন বড়াল নদীর রেল ব্রীজের নিচে উপুড় হয়ে পড়ে ছিল ওই অজ্ঞাত যুবকের মরদেহ। পরে ঈশ্বরদী রেলওয়ে থানার পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

বাগাতিপাড়া মডেল থানার ওসি নান্নু খান ও স্থানীয়রা জানান, বাগাতিপাড়া ও লালপুর উপজেলার সীমান্ত এলাকায় বড়াল নদীর ওপর নির্মিত রেলওয়ের ২২০ নং ব্রীজের নিচে একটি অজ্ঞাত মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনাস্থল রেলওয়ে সীমানা হওয়ায় থানার পুলিশ ঈশ্বরদী রেলওয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঈশ্বরদী রেলওয়ে থানার পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। পুলিশ ও স্থানীয়দের ধারনা রাতের কোন একসময় রেল ব্রীজের উপর দিয়ে চলতে গিয়ে ট্রেনের ধাক্কায় অথবা ট্রেন থেকে নিচে পড়ে ওই যুবকের মৃত্যু হয়েছে।

বাগাতিপাড়া মডেল থানার ওসি নান্নু খান বলেন,“যেহেতু ঘটনাস্থল রেলওয়ে সীমানা তাই তারা ঈশ্বরদী রেলওয়ে থানাকে অবহিত করেছেন। ইতিমধ্যে রেলওয়ে থানার পুলিশ ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছেন এবং তারাই মৃতদেহ উদ্ধার সহ আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।’’

ঈশ্বরদী রেলওয়ে থানার ওসি হাবিবুর রহমান হাবিব বলেন, “ঘটনাটি শোনার পরে সেখানে রেলওয়ে পুলিশ পাঠানো হয়েছে। তারা ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধারের পর মর্গে প্রেরন করেছে। নিহতের পরিচয় সনাক্ত সহ আইনগত ব্যাবস্থা গ্রহন করা হচ্ছে’’ বলে জানান তিনি।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধজমি সংক্রান্ত বিরোধ : ভাইকে প্রাণনাশের হুমকি : থানায় অভিযোগ
পরবর্তী নিবন্ধনাটোরের কুদ্দুস ভাত খায় না ৪৫ বছর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে