কোনো অবস্থাতেই পৌর নির্বাচনকে প্রভাবিত হতে দেওয়া হবে না। – লালপুরে জেলা প্রশাসক

0
273

কোনো অবস্থাতেই পৌর নির্বাচনকে প্রভাবিত হতে দেওয়া হবে না। -জেলা প্রশাসক

নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহ রিয়াজ বলেছেন,  ,‘আগামী গোপালপুর পৌরসভার নির্বাচন হবে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ। কোনো অবস্থাতেই পৌর নির্বাচনকে প্রভাবিত হতে দেওয়া হবে না। প্রশাসন পেশিমুক্ত অবাধ সুষ্ঠু ও গ্রহণযোগ্য একটি নির্বাচন উপহার দেবে।তিনি প্রার্থীদের নির্বাচনী আচরণবিধি মেনে চলারও আহ্বান জানান। আজ সোমবার বিকেলে লালপুরের পৌরসভা সাধারন নির্বাচন উপলক্ষে আইনশৃংখলা ও নির্বাচনী আচরন বিধি সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

লালপুরের গোপালপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে সোমবার ( ৪ জানুয়ারী) বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও উম্মুল বানীন দ্যুতির সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথী ছিলেন নাটোর জেলা প্রশাসক শাহরিয়াজ পিএএ।

বিশেষ অতিথী ছিলেন নাটোর জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা পিপিএম- বার। আলোচক ছিলেন নাটোর জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং আফিসার মো: আছলাম। প্রধান অতিথীর বক্তব্যে নাটোর জেলা প্রশাসক শাহরিয়ার পিএএ বলেন ,‘আগামী গোপালপুর পৌরসভার নির্বাচন হবে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ। কোনো অবস্থাতেই পৌর নির্বাচনকে প্রভাবিত হতে দেওয়া হবে না। প্রশাসন পেশিমুক্ত অবাধ সুষ্ঠু ও গ্রহণযোগ্য একটি নির্বাচন উপহার দেবে।তিনি প্রার্থীদের নির্বাচনী আচরণবিধি মেনে চলারও আহ্বান জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) শাম্মী আক্তার, লালপুর থানার অফিসার ইনচার্জ মো: সেলিম রেজা, উপজেলা নির্বাচন অফিসার হাসিব বিন শাহাব। এছাড়া মেয়র, সংরক্ষিত কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর প্রার্থীরা উপস্থিত ছিলেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের সিংড়ায় উদ্ধারকৃত ৫ পেঁচা ছানা বন্যপ্রাণী পুর্ণবাসন কেন্দ্রে হস্তান্তর
পরবর্তী নিবন্ধবড়াইগ্রামে পৌর নির্বাচন উপলক্ষে মেয়রপ্রার্থী বারেকের মোটরসাইকেল শোডাউন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে