গুরুদাসপুরে আদিবাসী নারীকে কুপ্রস্তাবের প্রতিবাদ করায় মারপিট

0
525
Gurudaspur

সন্দীপ কুমার গুরুদাসপুর:

নাটোরের গুরুদাসপুরে এক আদিবাসী নারীকে কুপ্রস্তাবের প্রতিবাদ করায় মারপিটের অভিযোগ উঠেছে এলাকার প্রভাবশালী আশরাফ আলী নামে এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার চাপিলা ইউনিয়নের কোলাকান্তনগর আদিবাসী গ্রামে। এঘটনায় ওই নারী বাদী হয়ে গুরুদাসপুর থানায় অভিযোগ দায়ের করেছেন।

ভুক্তভোগীর পরিবার  ও স্থানীয়রা জানায়, সাংসারিক প্রয়োজনে ভুক্তভুগী ওই নারীর ছেলে গ্রামের আশরাফ আলীর কাছ থেকে ৮ হাজার টাকা ধার নেয়। কিন্তু বর্তমানে করোনা ভাইরাস জনিত কারনে কর্মহীন হয়ে পারায় সেই টাকা সময়মত পরিশোধ করতে পারেনি। ফলে মাঝে মধ্যেই ওই নারীর বাড়িতে এসে তাকে কু-প্রস্তাব দেয় আশরাফ।  এ বিষয়ে নিষেধ করার পরও সে কোন কথা শোনেনি। এঘটনায়  আশরাফের চাচার কাছে বিচার দেয় ওই নারী। কিন্তু বিচার দিয়ে বাড়ি ফোর পথে আবারো পথ রোধ করে আবারও কু-প্রস্তাব দেয়। এর প্রতিবাদ ও চিৎকার চেচাঁমেচি শুরু করলে আশরাফ নির্মমভাবে মারপিট করে ওই নারীকে। এছাড়া পুলিশ না জানানোর জন্য হুমকি দেয়।পরে গুরুদাসপুর থানায় অভিযোগ দায়ের করে ওই নারী। এদিকে অভিযুক্ত আশরাফকে আইনের আওতায় আনার জোর দাবি করেছেন আদিবাসী সংগঠনের নেতারা।

অভিযুক্ত আশরাফ দুইটা চড় মারার কথা স্বীকার করে জানান, আমার চাচার কাছে মিথ্যা অভিযোগ করার কারনে তাকে মারা হয়েছে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মোজাহারুল ইসলাম বলেন, আমরা অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয ব্যবস্থা গ্রহন করা হবে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধমহামৃত্যু- আতোয়ার হোসেন এর কবিতা
পরবর্তী নিবন্ধগাছের পেঁপে পাড়তে গিয়ে মারা গেলেন ফুটবলার তানভীরের শশুর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে