গুরুদাসপুরে শিক্ষক সোহেল রানা হত্যার বিচার দাবিতে মানববন্ধন

0
188

নাটোর কণ্ঠ গুরুদাসপুর: রাজশাহী জেলার বেলপুকুর থানার মাহেন্দ্র
গ্রামের মুক্তিযোদ্ধা পরিবারের কৃতি সন্তান
পুঠিয়া উপজেলার দোমাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক প্রাণ প্রিয় সম্মানিত সহকর্মী জনাব মোঃ সোহেল রানার হত্যাকারীদের অতি দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে এসে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে গুরুদাসপুর উপজেলা প্রাথমিক শিক্ষক পরিবার কর্তৃক মানববন্ধন অনুষ্ঠিত হলো।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন গুরুদাসপুর উপজেলা প্রাথমিক
সহকারী শিক্ষকদের ১১তম গ্রেড আন্দোলনের আহ্বায়ক মোঃ মাসুদুর রহমান,, চরকাদহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জনাব মোঃ শাহআলম,, মামুদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আবুল বাসার,, পুরাতন বামনকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ কাওছার আলী, শরীফ, আতিক, বজলার, লিয়াকত, ফরিদ, বায়েজিদ, মমতাজুল হক,, মাসুম,, ঈমান আলী,, আনিস,, আঃ মালেক,, জিয়া,, জিয়াউল হক,, আবু সাঈদ,, আনজাম সহ উপজেলার বিভিন্ন বিদ্যালয়েরর শিক্ষক বৃন্দ।

মানববন্ধনে দড়িকাছিকাটা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মাসুদুর রহমান বলেন–
দুইটি অবুঝ সন্তান হারালো তাদের পিতৃ স্নেহ, নিঃস্বার্থ ভালবাসা আর মাথার উপরের ছাদ!

বাবা মা হারালো প্রিয় সন্তান। বোনেরা হারালো তাদের বড় ভালবাসার ভাইকে। আর স্ত্রী হারালো তার সুখে দুঃখের সাথীকে। প্রিয় ছাত্রছাত্রীরা হারালো তাদের প্রিয় স্যারকে। আমরা হারালাম আমাদের একজন দক্ষ ও মিশুক হাস্যোজ্জ্বল সহকর্মীকে। কে কাকে দিবে শান্ত্বনা?

সন্ত্রাসীদের হাত এতই শক্তিশালী আর অধরা। যাদের কারনে অকালে চলে গেলেন রাজশাহী পুঠিয়া উপজেলার দোমাদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এর সহকারি শিক্ষক জনাব
মোঃ সোহেল রানার হত্যাকারীদের কী আমরা ফাঁসি দেখতে পাবো না?

মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে আমাদের বিনীত আবেদন দ্রুত সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হোক। না হলে জাতি লজ্জিত হবে এই কারনে যে একজন বিশিষ্ট মুক্তিযোদ্ধার সন্তান তদুপরি একজন শিক্ষক বা তাঁর পরিবার যে সমাজে নিরাপদ না সেখানে সাধারন মানুষের নিরাপত্তা নিয়ে সংশয় তৈরি হবে!

সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারের জন্য মাননীয় প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকের প্রতি সদয় দৃষ্টি আকর্ষণের বিনীত অনুরোধ করছি

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে খালেদা জিয়ার কারাবন্দীত্বের ৩ বছর পালিত 
পরবর্তী নিবন্ধবড়াইগ্রাম পৌরনির্বাচনে বাবার জন্য ভোট মাঠে কিশোরী সুহার

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে