ঘরবন্দী কণ্ঠশিল্পীকে উপহার দিলেন কালচারাল অফিসার

0
801
Shahadat-Hossain

নাটোর কন্ঠ : নাটোর শহরের একজন কন্ঠ সংগীতশিল্পী, গানের প্রশিক্ষণ, যা আয় হয় তা থেকেই কাটত তার জীবন হঠাৎ করে কর্মসংস্থান বন্ধ হয়ে যায়, হোম কোয়ারেন্টাইন এ রয়েছেন অনেক দিন যাবৎ, গচ্ছিত যা ছিল সবই গেছে ফুরিয়ে, আজ বাজার করার কোন অর্থ তার নেই, ঘরে নেই খাদ্য!

পার্শ্ববর্তী একজনার কাছে বিষয়টি জানতে পেরে, মুঠোফোনে যোগাযোগ করা হয় নাটোর জেলা কালচারাল অফিসার জনাব শাহাদৎ হোসেন এর সঙ্গে, তাত্ক্ষণিকভাবে এই শিল্পীর নাম পরিচয় না জেনেই, সাময়িক ভাবে চলার জন্য তার বিকাশে নগদ অর্থ পাঠিয়ে দেয়, কৃতজ্ঞতা জানিয়েছেন সেই কণ্ঠশিল্পী, জেলা কালচারাল অফিসার এর প্রতি।

একজন কন্ঠশিল্পীর কথা শুনেই বিচলিত হয়ে তার এই মানবতার জন্য, কালচারাল অফিসার এর প্রতি ধন্যবাদ জ্ঞাপন করা হচ্ছে নাটোর কণ্ঠ পরিবারের পক্ষ থেকে।

এব্যাপারে অ্যাডভোকেট ভাস্কর বাগচী  নাটোর কণ্ঠকে জানান, সরকার আপ্রাণ চেষ্টা করছে কিন্তু তৃণমূল পর্যায়ে ত্রাণ সামগ্রী পৌঁছাতে কিছুটা ঘাপলা হচ্ছে। অনেক শিল্পী ক্ষুধার যন্ত্রণায় পুড়ছে কিন্তু মুখ খুলছে না। আমাদের শিল্প, ঐতিহ্য ও সাংস্কৃতিক ব্যক্তিদের কে টিকিয়ে রাখতে তাদের বাড়ির আশেপাশের বিত্তবানরা এগিয়ে আসবেন এমনটাই প্রত্যাশা করেন তিনি।

Advertisement
উৎসMahabub Khandakar
পূর্ববর্তী নিবন্ধসিংড়া স্বাস্থ্য কমপ্লেক্স লকডাউন কবে খুলবে ? অপেক্ষা ৫ লক্ষ জনগোষ্ঠীর
পরবর্তী নিবন্ধনাটোরের বাগাতিপাড়ায় ইউএনও অফিসে আসা নারী-পুরুষের মাঝে ত্রাণ বিতরণ করা হবে-ইউএনও

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে