চামারী ইউনিয়নে উন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠা করতে চাই-সাবেক ইউপি চেয়ারম্যান শাহাদৎ

0
290
Sahadat

সিংড়া, নাটোরকন্ঠ: নাটোরের সিংড়া উপজেলার ৫ নং চামারী ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত সাবেক ইউপি চেয়ারম্যান এবং চামারী ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি মো: শাহাদৎ হোসেন। তিনি পরপর ২ বার বিপুল ভোটে নির্বাচিত সাবেক সফল চেয়ারম্যান হিসেবে এলাকায় পরিচিত। তিনি দীর্ঘদিন সিংড়া উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ঐতিহ্যবাহী বিলদহর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব পালন কালে স্কুল মার্কেটের ১০ টি রুম নির্মাণ এবং স্কুলের নিজস্ব অর্থায়নে প্রায় ১০০ ফিট বিল্ডিং নির্মান করেছেন।

২০০১ সালে বি এন পি জামাত সরকারের সময় ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিংড়া উপজেলার ১২ টি ইউনিয়নের মধ্যে ১১ টিতেই আওয়ামীলীগ হেরে যায়। একমাত্র চামারী ইউনিয়নে শাহাদৎ হোসেন বিপুল ভোটে নির্বাচিত হন। এরপর তিনি নাটোর জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হন। বিলদহর কেন্দ্রীয় ঈদগাহ মাঠের সভাপতি হিসাবে দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন কালে ঈদগাহ মাঠের নিজস্ব অর্থায়নে ঈদগাহ মার্কেটে প্রায় ৩৫ টা রুম নির্মান করেছেন যা থেকে এখন প্রতি মাসে প্রায় ৫০ হাজার টাকা আয় হচ্ছে। ঈদগাহ মাঠের সাথে একটি পুকুর ছিল প্রায় ১০ লক্ষ টাকা ব্যয়ে ভরাট করেছেন।

বিলদহর কেন্দ্রীয় গোরস্থান প্রায় ১০ লক্ষ টাকা মাটি ভরাট করেছেন। তিনি দীর্ঘদিন চেয়ারম্যান থাকাকালে চামারী ইউনিয়নের প্রতিটি গ্রামে কাচা ও পাকা রাস্তা নির্মাণ করা সহ প্রতিটি গ্রামে তার উন্নয়নের ছোয়া রয়েছে। বিলদহর হাট ও বাজারের রাস্তা এবং বিলদহর হাটের কয়েকটি সেট তিনি নির্মান করেছেন। বিলদহরবাসির দীর্ঘদিনের দাবী আনন্দ নগর ও বিলদহর সংযোগ ব্রীজটি তিনি মন্ত্রী মহোদয়ের কাছ থেকে দাবী করেন। বর্তমানে নির্মাণধীন রয়েছে যার নামকরন তার ছেলের নামেই করা হয়েছে বকুল- মধু সেতু। এছাড়াও বিলদহর শহর রক্ষা বাধ নির্মান প্রকল্প এবং আনন্দনগর খালে মাটি ভরাটের মাধ্যমে বিলদহর হাট ও বাজার সম্প্রসারন প্রকল্প ইতিমধ্যই মন্ত্রী মহোদয়ের নিকট দাবী করেছেন।

এ প্রতিনিধিকে তিনি জানান, তার জীবনের সব কিছু ত্যাগ করে চামারী ইউনিয়নের মানুষের সেবা করার ব্রত নিয়ে কাজ করে চলছি। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল যদি সঠিক মুল্যায়ন করে তাহলে শতভাগ আশাবাদী তিনিই দলীয় মনোনয়ন পাবেন এবং দলীয় মনোনয়ন পেলে তিনি বিপুল ভোটে নির্বাচিত হবেন বলে তিনি আশা প্রকাশ করেন। তিনি বলেন, মাননীয় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির পরামর্শ এবং নির্দেশনায় চামারী ইউনিয়নে সার্বিক উন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠা করবেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধঅবশেষে দুর্দশা লাঘব হতে যাচ্ছে নাটোরের উত্তর পটুয়াপাড়া কুর্মীর মাঠ বাসিন্দাদের
পরবর্তী নিবন্ধঅসুখ – সমরজিৎ সিংহের গল্প

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে