নাটোরের গুরুদাসপুরে নির্যাতীত সেই বৃদ্ধ দম্পতির পাশে পুলিশ

0
307
Police

নাটোরকন্ঠ: নাটোর কন্ঠে “নাটোরের গুরুদাসপুরে পুত্রবধুর নির্যাতনে অসহায় দম্পতি গাছ তলায়”-শিরোনামে নিউজ প্রকাশিত হবার পরে আজ মঙ্গলবার সকালে সেখানে যান গুরুদাশপুর থানার ওসি মো. মোজাহারুল ইসলাম। মানবিক সাহায্যের হাত বাড়িয়ে দিলো গুরুদাশপুর থানা পুলিশ। ওসি এসময় বৃদ্ধ দম্পতির বাড়িতে গিয়ে শোনেন তাদের সার্বিক সমস্যার কথা । দেন খাবার ও প্রোয়জনীয় সামগ্রী।  আজ মঙ্গলবার দুপুরে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের দুর্গাপুর গ্রামে একদল পুলিশ সদস্য নিয়ে সেই বৃদ্ধ দম্পতির বাড়িতে যান ওসি মো. মোজাহারুল ইসলাম।

সোমবার ওই অসহায় দম্পতি পুত্রবধূর নির্যাতনের বিরুদ্ধে গুরুদাসপুর থানায় অভিযোগ দেন। এর পরিপ্রেক্ষিতে ওসি মোজাহারুল ইসলাম মঙ্গলবার দুপুরে ঘটনাস্থল বৃদ্ধ দম্পতির বাড়িতে যান। এসময় অভিযুক্ত মঞ্জু বেগম পুলিশের সামনে শ্বশুর শ্বাশুড়ীর পা ধরে ক্ষমা চাইলে প্রতিবেশিদের অনুরোধে তাকে প্রথমবারের মত মাফ করে দেওয়া হয়। সেই সাথে পুলিশের নিজস্ব তহবিল থেকে নগদ অর্থসহ খাদ্যসামগ্রী দেওয়া হয় বৃদ্ধ খোরশেদের পরিবারকে।

উল্লেখ্য, নাটোরের গুরুদাসপুর উপজেলার বিয়াঘাট ইউনিয়নের দুর্গাপুর মধ্যম পাড়া গ্রামে বৃদ্ধ দম্পতি খোরশেদ আলী (৮০) ও তার স্ত্রী আয়শা খাতুন (৭৫)। একটি ছাপড়া ঘরে তাদের বসবাস। সংসারে রয়েছে তিন ছেলে ও দুই মেয়ে। বাড়ি গ্রামে। সন্তানরা যে যার যার মত আলাদা থাকেন। মেয়েদের বিয়ে হয়েগেছে এবং দুই ছেলে অন্য জেলায় বসবাস করেন। ছোট ছেলে বাহারের সাথেই থাকেন তারা। শশুড়-শাশুড়ী দুই জনই বৃদ্ধ হওয়ায় মাঝে মাঝেই নির্যাতন করে ছোট ছেলে বাহারের স্ত্রী। বাড়ির জায়গা টুকু ছাড়া তাদের আর কোন জায়গা জমি নেই। খেয়ে না খেয়ে দুঃখ কষ্ঠে চলে তাদের সংসার।এই বিষয়টি তুলে ধরে খবর প্রকাশ করে নাটোরকন্ঠ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের বড়াইগ্রামে জনপ্রতিনিধি,কর্মকর্তা-কর্মচারী,সাংবাদিকদের পিপিই বিতরণ
পরবর্তী নিবন্ধনাটোরে গার্লস গাইডস এসোসিয়েশন গঠন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে