নাটোরের গুরুদাসপুর সমাজসেবক রনির খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত

0
355
Gurudaspur

সন্দীপ কুমার, গুরুদাসপুর, নাটোরকন্ঠ:

প্রাণঘাতি করোনা ভাইরাসের প্রভাবে সারাবিশ্ব এখন নীরব। এই ভাইরাসের সংক্রমণে নাটোর জেলার গুরুদাসপুর উপজেলা লকডাউন চলছে। দিনদিন বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। দেশের নিম্ন আয়ের খেটে খাওয়া দিনমজুর মানুষরা সচেতনতা বজায় রাখতে গিয়ে স্ব স্ব ঘরে অবস্থান করছেন। গুরুদাসপুরের নিম্ন আয়ের অসহায় মানুষদের খুঁজে সমাজসেবক সরদার আব্দুস সালাম রনির উদ্যোগে প্রতিদিন বিভিন্ন আইটেমের খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে বলে জানা গেছে।

জানা গেছে, দিন এনে দিন খাওয়া নিম্ন আয়ের গরীব দুস্থদের খুঁজে খুঁজে প্রতিদিন ৫০জনকে মাথাপিছু আড়াই কেজি চাল, দুই কেজি আটা, এক কেজি চিড়া, এক কেজি আলু, এক কেজি ডাল, বিস্কুট, কেক, সাবান বিতরণ করছেন এই সমাজসেবক। মানুষের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে নিজেই বাড়িবাড়ি গিয়ে ওই খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন পৌরসদরের খামারনাচকৈড় মহল্লার হাজী খাদেমুল ইসলামের ছেলে সরদার আব্দুস সালাম রনি।

করোনা মোকাবিলায় তিনি দেশ ও মানুষের কল্যাণে নিত্যনতুন কাজ করে চলেছেন। এই সমাজসেবক বলেন- ‘করোনা ভাইরাস মোকাবিলায় ও মানবতার জয়ের লক্ষ্যে নিজেই দুস্থদের বাড়িবাড়ি গিয়ে খাদ্যসামগ্রী বিতরণ করছি। এসময় সবাইকে ঘর থেকে বাইরে বের হতে নিরুৎসাহিত করছি। চলমান এই সংকট নিরসন না হওয়া পর্যন্ত মানুষের মাঝে খাদ্যসমাগ্রী বিতরণ অব্যাহত থাকবে।’

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের গুরুদাসপুরে দুস্থদের জন্য মেয়র কল্যাণ ট্রাস্টের উপহার
পরবর্তী নিবন্ধসময়ই জীবন -কবি শাহিনা খাতুন‘এর কবিতা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে